লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Snehasish Ganguly: প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের পর মন খারাপের পোস্ট স্নেহাশীষ গাঙ্গুলীর প্রথম স্ত্রী মোম গাঙ্গুলীর

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Snehasish Ganguly: দিন কয়েক আগেই নিজের দ্বিতীয় বিয়ের জন্য খবরে শিরোনামে উঠে এসেছিল প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বড় দাদা স্নেহাশিস গাঙ্গুলীর নাম (Snehasish Ganguly)। ৫৯ বছর বয়সে ফের দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন স্নেহাশিস গাঙ্গুলী। এবারে নিজের অনেক পুরনো বন্ধু তথা প্রেমিকা অর্পিতা চট্টোপাধ্যায় এর সঙ্গে নতুন সংসার শুরু করলেন।

স্নেহাশিস গাঙ্গুলীর প্রথম স্ত্রী মোম গাঙ্গুলী বধূ নির্যাতনের অভিযোগ এনেছিলেন স্বামীর বিরুদ্ধে। এই নিয়ে অনেক জলঘোলা হয়েছিল। এরপর সমস্ত কিছু মিটিয়ে তারা আইনি মতে পাকাপাকিভাবে আলাদা হয়ে যায়। অন্যদিকে প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের পরেই মন খারাপের সুর বেজে উঠলো মোম গঙ্গোপাধ্যায়ের পোস্টে।

মোম গঙ্গোপাধ্যায়ের পোস্ট ঘিরে এবারে প্রশ্ন উঠেছে। সোশ্যাল মিডিয়ায় একটি অডিয়ো শেয়ার করেন তিনি। যার কথাগুলো মন স্পর্শ করল অনেকেরই। সেখান শোনা যাচ্ছে ‘যদি তোমাকে কেউ ত্যাগ করে সেটা গ্রহণ কর। যদি কেউ তোমাকে ভাল না বাসে তাহলে যেতে দাও। কেউ যদি তোমার বদলে অন্য কাউকে বেছে নেয়, তাহলে মুভ অন কর।

এমন নয় তুমি যাকে ভালবাসবে, সেই তোমার সঙ্গে থাকবে। এমন কাউকে বিশ্বাস কর না যে তোমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে, যে তোমার জীবনে থাকতে চাইবে না তাঁকে তোমার জীবনের অংশ কর না। আমার জীবন থেকে এমন মানুষ চলে গেছে, যারা একটা সময় আমার গোটা দুনিয়া ছিল। তবুও আমি বেশ আছি। মানুষকে সময় দাও, মানুষকে স্পেস দাও। কাউকে জোর করে আটকে রেখ না।’

WhatsApp Group Join Now

আর তারই পোষ্ট ঘিরেই উঠেছে একাধিক প্রশ্ন। নেটিজেনরা ভাবছেন হয়তো প্রাক্তন স্বামীর (Snehasish Ganguly) নতুন সংসার শুরু হওয়ার পরেই মন ভেঙেছে মোমের, মন ভালো নেই তার। যদি এই বিষয় নিয়ে এখনো কোনো রকম আলোচনা হয়নি। ইতিমধ্যেই নতুন করে সংসার শুরু করেছেন স্নেহাশিস এবং অর্পিতা। অর্পিতা পেশায় একজন ব্যবসায়ী। বহু পুরনো সম্পর্ক স্নেহাশিস এবং অর্পিতার। দীর্ঘ বেশ অনেক মাস ধরেই তারা লিভ ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন: Today’s Gold Rate: বাজেট ঘোষণার পর হঠাৎ রবিবারে কমলো সোনা-রুপোর দাম, জেনে নিন বিস্তারিত

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।