লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Snehashis-Arpita: দেশে উপস্থিত থেকেও ভাসুরের বিয়েতে অনুপস্থিত ডোনা, উঠছে নানা রকম গুঞ্জন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Snehashis-Arpita: গত রবিবার দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস গাঙ্গুলী। নিজের বহুদিনের পুরনো বান্ধবী অর্পিতার সঙ্গেই ঐদিন সইসাবুদের মাধ্যমে চার হাত এক হল স্নেহাশীষ গাঙ্গুলীর। ম্যাচিং পোশাকে দুজনকে দেখা গিয়েছিল ওই দিন। শনিবার দিন এই খবর সামনে আসার পর থেকেই হইচই শুরু হয়ে গিয়েছিল রীতিমত।

দীর্ঘদিন ধরেই তারা একসঙ্গে লিভ ইন করছিলেন। সেই খবর অবশ্য চাপা থাকেনি। স্নেহাশিসের মতো অর্পিতারও এটা দ্বিতীয় বিয়ে। দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দুজনে। তবে এই বিয়েতে দুই বিশেষ অতিথি সৌরভ ডোনার দেখা মেলেনি। সূত্রের খবর অনুযায়ী সৌরভ গাঙ্গুলী বর্তমানে লন্ডনে মেয়ে সানার সঙ্গে রয়েছেন। তবে দেশের থেকেও বিয়েতে উপস্থিত ছিলেন না ডোনা গাঙ্গুলী। যা নিয়ে নানান রকম গুঞ্জন শোনা যাচ্ছে।

এমনিতে ডোনা-সৌরভের সঙ্গে ভালই আলাপ রয়েছে অর্পিতার। বেহালার বাড়িতে যাতায়াতও রয়েছে তাঁর। তবে সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিসের বয়স যেখানে ৫৯ সেখানে সৌরভের বড় বৌদি অর্পিতার তার চেয়ে অনেকটাই ছোট। স্নেহাশিসের নতুন বউয়ের বয়স সবে ৪৭। অর্থাৎ স্নেহাশীষের চেয়ে ১২ বছরের ছোট অর্পিতা। অন্যদিকে দেওর সৌরভের চেয়েও ৫ বছরের ছোট তিনি। এই মুহূর্তে ডোনার বয়সও ৪৭।

এর আগে মোহিনীয়াট্টম নৃত্য শিল্পী মোম গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেছিলেন স্নেহাশিস। তাঁদের একমাত্র সন্তান স্নেহা মার্কিন মুলুকে রিসার্চ করছেন। অন্যদিকে অজন্তা ফুটওয়্যার কোম্পানির মালিক সুব্রত বণিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন অর্পিতা। কোম্পানির অন্যতম ডিরেক্টর পদে ছিলেন তিনি। ছত্তিশগড়ের বিলাসপুরে কেমিক্যাল কোম্পানি রয়েছে তাঁর। অজন্তা ফুটওয়ারের ব্যবসা সামলানোর সূত্রেই নাকি আলাপ দুজনের।

WhatsApp Group Join Now

এই জুতোর কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার সৌরভ। কাজের সূত্রেই আলাপ হয় স্নেহাশীষ অর্পিতার। গত বছর ২০২৩ সালে সুব্রত বণিকের সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হয় অর্পিতার। সুব্রতর দুই সন্তান সাগ্নিক এবং সৌমি বণিক। একবালপুর এলাকায় প্রাক্তন স্ত্রীকে বিরাট ফ্ল্যাট এবং মোটা টাকা খোরপোশ বাবদ দিয়েছেন স্নেহাশিস। সেই কেস মেটানোর জন্য একবালপুর এলাকায় প্রাক্তন স্ত্রীকে বিরাট ফ্ল্যাট এবং মোটা টাকা খোরপোশ বাবদ দিয়েছেন স্নেহাশিস। বর্তমানে দক্ষিণ কলকাতাতে একটি ফ্ল্যাট কিনেছে স্নেহাশিস অর্পিতা, বিয়ের পর সেখানেই সংসার পাতবেন নব দম্পতি।

আরও পড়ুন: Ananya Panday: মাথা চাড়া দিয়ে উঠলো হার্দিক অনন্যার প্রেম, গুরু পূর্ণিমা দিনে এই বিশেষ মানুষের খোদাই করার ব্রেসলেট পড়লেন অভিনেত্রী

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।