লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sumana Chakraborty: কাপিল শর্মা শো থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে সুমনাকে? এবার মুখ খুললেন সুমনা চক্রবর্তী

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sumana Chakraborty: হিন্দি রিয়েলিটি শো গুলির মধ্যে মধ্যে অন্যতম জনপ্রিয় শো হলো কাপিল শর্মার কমেডি শো। এই কমেডি শো বেশ কয়েক বছর ধরে চলে আসছে টেলিভিশনের পর্দায় । তবে বর্তমানে এই শো দেখা যাচ্ছে জনপ্রিয় OTT চ্যানেল netflix এ। কপিল শর্মা শো এর অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় একজন সদস্য হলেন সুমনা চক্রবর্তী (Sumana Chakraborty)।

তবে বেশ কিছুদিন ধরে সুমনাকে কপিল শর্মা শোতে দেখা যাচ্ছে না। গুঞ্জনে শোনা যাচ্ছে কপিলের উপর বিরক্ত হয়েই নাকি কমেডি শো ছেড়েছেন সুমনা। আবার অনেকের মতে কপিল শর্মা শো থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে সুমনাকে। অন্যদিকে রোমে গিয়ে ‘খতরোঁ কি খিলাড়ি’র শ্যুটিং করতে দেখা গিয়েছে। আর তাতেই এই গুঞ্জন আরো বেশি করে মাথাচারা দিয়েছে।

সম্প্রতি এক নিউজ চ্যানেলের সাক্ষাৎকারের সুমনা জানিয়েছেন ‘এটা খুবই অদ্ভুত! কারণ আক্ষরিক অর্থেই সাজিয়ে গুছিয়ে সুন্দর করে একটা খবর প্রকাশ করা হয়েছে। ঠিক এই বিষয়েই কিছুদিন আগে আমি একজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলাম এবং ওঁকে ঠিক বিপরীত কথাই বলেছি। এর ঠিক দু’দিন পরে অন্য একটা সংবাদপত্রে এবিষয়ে সম্পূর্ণ বিপরীত কথা লেখা হয়। সেই মুহূর্তে আমারও কিছু বলার ছিল না, কারণ আমি তখন রোমে ছিলাম।’

সুমনা আরও বলেন, ‘আমি বারবার বলেছি, আমি একটা শোয়ের অংশ ছিলাম যা গত বছরের জুলাইয়ে শেষ হয়েছিল। এমন নয় যে আমি শো ছেড়ে দিয়েছি, বা আমাকে বরখাস্ত করা হয়েছে। আমার সঙ্গে চুক্তি অনুযায়ী শোটি জুলাইয়ে শেষ হয়। তারপর আমি একটা পৃথক প্রকল্পের সঙ্গে চুক্তিবদ্ধ হই। আমি খতরোঁ কে খিলাড়ি-তে কাজ করছি, আর কপিল একটা শো করছে। এর মধ্যে কোনও তিক্ততার জায়গা নেই। আমি কেন রাগ করব? আমরা তো আগে একসঙ্গে কাজ করেছি আর আমি তো এবার রোমে ছিলাম।’

WhatsApp Group Join Now

আসলে কপিল শর্মা শো এর শুরুর দিন থেকেই সুমনা তার অংশ ছিলেন। তাই দর্শকেরা এতগুলো বছর তাকে দেখতে দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছে। তাই netflix এ যখন এই শো শুরু হয় সেখানে সুমনাকে দেখতে না পেয়ে অনেক দর্শকই হতাশা হয়েছেন।

আরও পড়ুন: Snehashis-Arpita: দেশে উপস্থিত থেকেও ভাসুরের বিয়েতে অনুপস্থিত ডোনা, উঠছে নানা রকম গুঞ্জন

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।