লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

BSNL- এর দারুন অফার! এইবার ২০০ টাকার কমে প্রতিদিন মিলবে ২ জিবি ডেটার সঙ্গে ৭০ দিনের বৈধতা!

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL Cheapest Recharge Plan: হেরে গিয়েছে জিও এয়ারটেল কিংবা ভিআই সেই তুলনায় মানুষের মনে জায়গা করে নিয়েছে বিএসএনএল। সবচেয়ে কম পয়সায় রিচার্জ এবং অন্যান্য সুযোগ-সুবিধা করে দিচ্ছে বিএসএনএল। যেখানে জিওর বিভিন্ন প্ল্যানের দাম বেড়ে গিয়েছে কয়েকগুণ সেখানে বিএসএনএল ২০০ টাকার কমই দিচ্ছে নানান রকম অফার। পাওয়া যাবে ৭০ দিনের বৈধতা এবং দুই জিবি ডাটা। আরো একাধিক নানান রকম সুবিধা পাওয়া যাবে এই রিচার্জ করলে। জিও এয়ারটেল কিংবা ভি আই কেউ bsnl এর ধারে কাছে ঘেসতে পারবে না।।

কম টাকায় রিচার্জ:

সবচেয়ে সস্তায় রিচার্জ প্ল্যান দিচ্ছে গোটা ভারতবর্ষে। ভারতবর্ষের সরকার নিয়ন্ত্রণাধীন এই টেলিকম সংস্থা ২০০ টাকার কমে এনেছে একাধিক রিচার্জ প্ল্যান। ৭০ দিনের বৈধতা পাবেন এই রিচার্জে। এছাড়া রয়েছে আরও নানান রকম সুবিধা কি কি সেই একগুচ্ছের সুবিধা জেনে নিন। ২০০ টাকার কমে যে রিচার্জ প্ল্যান রয়েছে তাতে রয়েছে ডেটা এসএমএস কলিং সহ নানান সুবিধা।

এতে পাওয়া যায় ৭০ দিনের বৈধতা। সবচেয়ে কম পয়সায় যদি আপনার মোবাইল চালু রাখতে চান তবে bsnl এর এই প্ল্যান সম্পর্কে জানতেই হবে। ২০০ টাকার কমে ৭০ দিনের বৈধতা পাওয়া যাবে রিচার্জে। এছাড়া ইনকামিং এবং আউটগোয়িং কলের সুবিধা থাকছে। আনলিমিটেড কল করতে পারবেন যদি এই প্ল্যান আপনার ফোনে জারি থাকে। ন্যূনতম ইন্টারনেট ব্যবহার করবার জন্য পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি ডাটা।

১৮ দিনের প্ল্যান:

তবে এই প্ল্যান থাকবে মাত্র ১৮ দিনের জন্য। এছাড়া আনলিমিটেড কলিং এবং ১০০ টি এসএমএসের সুবিধা। সেই বৈধতা থাকবে মাত্র ১৮ দিন। যদি আপনি অন্য সিম ব্যবহার করে থাকেন খুব শীঘ্রই বিএসএনএল পোর্ট করে নিন আপনার ফোনে। এরপর সবচেয়ে কম খরচে রিচার্জের সুবিধা ভোগ করতে পারেন। তাহলে আর চিন্তা কিসের, পকেটের খরচা কমাতে, ভরসা রাখুন ভারত সঞ্চার নিগম লিমিটেডের উপর।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Snehasish-Arpita Wedding Photo: ৫৯-তে ২য় বার গাঁটছড়া স্নেহাশিস-অর্পিতার। দাদার বিয়েতে অখুশি মহারাজ? সামনে এল বিয়ের প্রথম ছবি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।