লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Saif Ali Khan-Kareena Kapoor: এক বাড়িতে থাকা সত্ত্বেও একে অপরের সাথে কথা বন্ধ! অভিষেক-ঐশ্বর্যর পর এবারে বিচ্ছেদের পথের সাইফ-কারিনা?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Saif Ali Khan-Kareena Kapoor: বলিউডের জনপ্রিয় দম্পতিদের মধ্যে অন্যতম হলেন সাইফ আলী খান এবং কারিনা কাপুরের জুটি (Saif Ali Khan-Kareena Kapoor)। বয়সের বিশাল পার্থক্য তাদের মধ্যে কখনো বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। সাইফ আলী খানের প্রথম বিয়ে ভেঙে যাবার পরে কারিনা কাপুরের সঙ্গে বিয়ে হয়। সাইফ এবং তার প্রথম শ্রী অমৃতা সিংয়ের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলী খান।

এরপর সাইফের দ্বিতীয় পক্ষের স্ত্রী অর্থাৎ কারিনা কাপুর এবং তার দুই পুত্র সন্তান তৈমুর আলী খান এবং জাহাঙ্গীর আলী খান। কিন্তু জানেন কি সাইফ এবং কারিনার সুখের সংসারে মাঝেমধ্যে অশান্তি এমন পর্যায়ে পৌঁছে যায় যে ডিভোর্স পর্যন্ত নেওয়া সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই দম্পতি।

এক সাক্ষাৎকার একবার কারিনা কাপুর জানিয়েছিলেন তার এবং সাইফের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া ডিভোর্সের পর্যায়ে পৌঁছে যায়। ছোটখাটো বিষয় নিয়ে তাদের মধ্যে মাঝে মধ্যে ঝগড়া অশান্তি লেগে থাকে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই যে ঝগড়া অশান্তি আবার সমাধান হয়ে যায়।

করিনা বলেন, “দু’জনেই কাজে এতটাই ব্যস্ত হয়ে পড়ি যে একে অপরের জন্য বেশি সময় দিতে পারি না। কাজ এবং সম্পর্কের মধ্যে অনেক টানাপোড়েন চলতে থাকে। বিষয়টি খুব কঠিন হয়ে দাঁড়ায় মেনে নেওয়া। সইফ ভোর সাড়ে চারটেয় বাড়িতে ফেরেন এবং আমি কাজে যাওয়ার সময় ও ঘুমায়”।

WhatsApp Group Join Now

এমন কি কারিনা কাপুর এও জানান দুই বাড়িতে একসঙ্গে একই ছাদের তলায় থাকা সত্ত্বেও তাদের মধ্যে মাঝেমধ্যে কথা বন্ধ হয়ে যায়। কাজের চাপে দুজনেই ব্যস্ত হয়ে পড়েন এতটাই যে ব্যক্তিগত জীবনে সময় দেওয়ার সময় টুকু পাওয়া যায় না। ইন্ডাস্ট্রিতে ২৪ বছর পার করে ফেলেছেন করিনা। বলিউডে নিজেকে বেবো বলে প্রতিষ্ঠিত করেছেন।

এক একটি ছবির পেছনে ১০ থেকে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী। এখনো পর্যন্ত যে কটি ছবিতে অভিনয় করেছেন সবকটি ছবি বলিউডে ছিল ব্লক ব্লাস্টার। কারিনাকে শেষ দেখা গিয়েছিল টাবু ও কৃতি শ্যাননের সঙ্গে ‘ক্রু’ ছবিতে। অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত সিংঘম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশে ফের দেখা মিলবে করিনার। ২০২৪ সালের ১ নভেম্বর মুক্তি পাবে ‘সিংহাম এগেইন’।

আরও পড়ুন: BSNL- এর দারুন অফার! এইবার ২০০ টাকার কমে প্রতিদিন মিলবে ২ জিবি ডেটার সঙ্গে ৭০ দিনের বৈধতা!

 

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।