লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Iman Chakraborty: ‘অনেকক্ষেত্রে বেশ কিছু সময় লেগে যায়’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কি ইঙ্গিত দিলেন ইমন?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Iman Chakraborty: সোশ্যাল মিডিয়া যথেষ্ট সক্রিয় গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। বর্তমান সময়ের গায়িকাদের মধ্যে তিনি প্রথম সারিতেই রয়েছেন। ক্লাসিক্যাল মিউজিক থেকে শুরু করে রবীন্দ্র সংগীত সবকিছুতেই পারদর্শী ইমন। ইতিমধ্যেই বিভিন্ন সিনেমা, সিরিজের হয়ে গান গেয়েছেন জনপ্রিয় এই গায়িকা।

সম্প্রতি ইমন চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট দেখে প্রশ্ন উঠেছেন নেটিজেনদের মনে। কিছুদিন আগেই প্রাক্তনের বিয়ে হয়েছে ইমনের। শোভন গাঙ্গুলীর সঙ্গে তার প্রেম বেশ চর্চায় ছিল টলি পাড়ায়। বর্তমানে ইমনও সুখের সংসার করছেন কিন্তু তাও সোশ্যাল মিডিয়াতে এই ধরনের পোস্ট কেন করলেন ইমন? তাই নিয়ে উঠেছে প্রশ্ন।

কি এমন লিখলেন ইমন পোস্টে?

এদিন ইমন চক্রবর্তী তাঁর ইনস্টাগ্রামে একটি মেকআপ এবং গেট রেডি উইথ মি ভিডিয়ো পোস্ট করেন। সেখানেই দেখা যাচ্ছে তাঁকে ঘিরে রয়েছেন অনেক মানুষ। তাঁরা সকলে মিলে তাঁকে তৈরি করে দিচ্ছেন কোনো একটি অনুষ্ঠানের জন্য।

এই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘সত্যিই অনেকটা সময় লাগে তৈরি হতে, শ্যুটের জন্য প্রস্তুত হতে। কিন্তু আমরা চারপাশে যখন এমন কিছু সুন্দর মানুষ থাকে তখন তাঁরা মাথার চুল থেকে পা পর্যন্ত সব কিছুর খেয়াল রাখেন। চিন্তার কিছুই নেই। মেকাপ আর্টিস্ট, আমার ড্রেসার, হেয়ার স্টাইলিস্টের জন্য অনেক ভালোবাসা।’

WhatsApp Group Join Now

আসলে কিছুদিন আগেই ইমন চক্রবর্তীর প্রাক্তন শোভন গাঙ্গুলীর বিয়ে হয়েছে অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে। সোহিনীর আগে ইমনের সঙ্গেও প্রেম করেছেন শোভন। তাদের প্রেম নিয়ে বেশ চর্চা ছিল সোশ্যাল মিডিয়াতে। তবে কোনো কারণে তাদের প্রেম ভেঙে যায়। এরপরে অবশ্য শোভন কে অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে সম্পর্কে দেখা গিয়েছিল।

প্রসঙ্গত উল্লেখ্য বর্তমানে ইমন চক্রবর্তীকে জি বাংলার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো সারেগামাপা তে দেখা যাচ্ছে বিচারক হিসেবে। এবারের এই রিয়েলিটি শোতে তিনি জুটি বেঁধেছেন রাঘব চট্টোপাধ্যায়ের সঙ্গে। প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে ৯ টা থেকে সম্প্রচারিত হয় এই শো।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।