লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Snehasish-Arpita Wedding Photo: ৫৯-তে ২য় বার গাঁটছড়া স্নেহাশিস-অর্পিতার। দাদার বিয়েতে অখুশি মহারাজ? সামনে এল বিয়ের প্রথম ছবি

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Snehasish-Arpita Wedding Photo: রোববার দুপুরে পরিণতি পেল স্নেহাশিস-অর্পিতার প্রেমের কাহিনী। বছরখানেক ধরে লিভ ইনও করছেন তারা। ঘরোয়া আয়োজনে স্নেহাশিসের বেহালার ফ্ল্যাটেই বসেছিল আইনি বিয়ের আসর। আইনি মতে বিয়ের পর মালাবদল, সিঁদুরদান সবাই হয়েছে।এই বিয়েতে গঙ্গোপাধ্যায় পরিবারের কেউ সামিল হননি। উপস্থিত ছিলেন বৈশালী ডালমিয়া। মা নিরুপা গঙ্গোপাধ্যায় অসুস্থ, তাই বিয়েতে যোগ দেননি। যদিও বড় বউমা হিসাবে অর্পিতাকে আগেই আর্শীবাদ দিয়েছেন তিনি। আর ছিলো ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব।

নৃত্যশিল্পী মম গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাম্পত্য টেকেনি স্নেহাশিসের। আগের পক্ষের এক মেয়েও রয়েছে। ২০২৩ সালেই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছিলেন তাঁর প্রথম স্ত্রী মোম। তিনি FIR-ও দায়ের করেন। এরপরে স্নেহাশিস মোমের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। প্রাক্তন স্ত্রীকে খোরপোশ বাবদ ৫ কোটি টাকা এবং একটি ফ্ল্যাট দিয়েছেন স্নেহাশিস।

সৌরভ ও ডোনা লন্ডনে ছুটি কাটিয়ে কলকাতায় ফিরেছেন কিন্তু রবিবার আইসিসির বৈঠকে যোগ দিতে শ্রীলঙ্কায় উড়ে গেছেন মহারাজ। সেইকারণেই দাদার খুশিতে সামিল হতে পারবেন না তিনি। শোনা যাচ্ছে কিন্তু 7অগস্ট স্নেহাশিস-অর্পিতার গ্র্যান্ড রিসেপশনে হাজির থাকবেন সৌরভ-ডোনা। ইএম বাইপাস লাগোয়া সাততারা হোটেলে বসবে অনুষ্ঠান। হাজির থাকবেন গাঙ্গুলি পরিবারের ঘনিষ্ঠরা, উপস্থিত থাকবেন স্নেহাশিসের বন্ধুরা। আপতত কলকাতায় ডোনা, তবে বড় ভাসুরের বিয়েতে কিন্তু উপস্থিত হননি সৌরভ ঘরণী।

বিয়ের দুপুরে হলুদ রং এর পোশাকে দেখা মিললো নবদম্পতি। হলুদ ভারী সিল্কের শাড়িতে সুন্দরী অর্পিতা। গলা জোড়া নেকলেস, হাতে শাঁখা-পলায় সাজলেন নতুন বউ। সঙ্গে অবশ্যই মানানসই মেকআপ। ছোট্ট লাল টিপে নিজের লুক কম্প্লিট করেছেন অর্পিতা। হলুদ পাঞ্জাবি আর সাদা চোস্তা পাজামায় পাওয়া গেল স্নেহাশিসকে।গলায় গোলাপের মালা, চোখে-মুখে নতুন জীবনের আনন্দ। হাসিমুখে বিয়ের কাগজে সই করলেন দুজনে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Richa Chadha-Ali Fazal: সন্তান জন্মের পর প্রথমবার ছবি পোস্ট করলেন রিচা এবং আলী, কমেন্ট বক্স ভোরে উঠেছে শুভেচ্ছা বার্তায়

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।