লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arjun Chakrabarty: নিজেদের বিচ্ছেদের জল্পনা উড়িয়ে রবিবার দিন স্ত্রী এর সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেতা অর্জুন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Arjun Chakrabarty: বলিউড থেকে টলিউড সব জায়গাতেই কান পাকলে এখন বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। যেমন টলিপাড়ায় যীশু নীলাঞ্জনার বিচ্ছেদের খবরের পর এবারে শোনা যাচ্ছে আরেক জনপ্রিয় দম্পতি অর্জুন শ্রীজার বিচ্ছেদের খবর। অর্জুনকে বরাবরই ফ্যামিলি ম্যান হিসেবেই চেনেন সকলে।

তাই তার এবং শ্রীজার বিচ্ছেদের খবরে খানিকটা অবাকই হয়েছেন নেটিজেনরা। আর এই বিষয়ে এখন সারা সোশ্যাল মিডিয়ায় নানান রকম খবর শোনা যাচ্ছে। শোনা গিয়েছে সোশ্যাল মিডিয়ার একাউন্ট থেকে অর্জুনের সঙ্গে সমস্ত সুন্দর মুহূর্তের ছবি মুছে ফেলেছেন শ্রীজা। এমনকি অর্জুনকে আনফলো পর্যন্ত করে দিয়েছেন ইনস্টাগ্রামে। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের তরফ থেকে শ্রীজার সঙ্গে এই বিষয়ে কথা বলা হয়েছে।

বিচ্ছেদ কি তবে হচ্ছে এই প্রশ্ন করায় শ্রীজা উত্তরে বলেন ‘না, একেবারেই না। আমাদের মধ্যে কোনও বিচ্ছেদের পরিস্থিতি তৈরিই হয়নি। এমন কী এখন আমরা একসঙ্গে বসে আছি। আমাদের সঙ্গে আমাদের মেয়েও রয়েছে। আমরা সবাই এখন একসঙ্গে বসে আড্ডা দিচ্ছি।’ তবে instagram এ ডিলিট হয়ে যাবে ছবিগুলো নিয়ে কি বলছেন শ্রীজা ‘আমি অর্জুনকে ফলো করছি। আর ইনস্টাগ্রাম আমার ব্যক্তিগত একটি বিষয়।’

WhatsApp Group Join Now

পাশাপাশি অর্জুন বিচ্ছেদ জল্পনা উড়িয়ে বললেন, ‘আমি সত্যি জানি না এগুলো কে রটাচ্ছে। আমি আর শ্রীজা একসঙ্গেই আছি। এখনও আমরা একসঙ্গে আছি, যা রটছে তা ভুল’। রবিবার সকাল সকাল বউয়ের সঙ্গে তোলা একটি ছবি, ইনস্টাগ্রামে পোস্ট করছেন অর্জুন। সেখানে তিনি তাঁদের গত গ্রীষ্মের ছুটি কাটানোর স্মৃতিচারণ করেছেন। তবে শ্রীজা কেন তাঁকে আনফলো করলেন, তাঁর স্পষ্ট জবাব দেননি অর্জুন।

আরও পড়ুন: Gold Rate: কলকাতায় সোনার দাম হ্যাটট্রিক পতন! রবিবার কলকাতায় কত দামে বিকোচ্ছে সোনা? জেনে নিন

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।