লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Gold Rate: কলকাতায় সোনার দাম হ্যাটট্রিক পতন! রবিবার কলকাতায় কত দামে বিকোচ্ছে সোনা? জেনে নিন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Gold Rate: আমাদের দেশে যেকোনো শুভ অনুষ্ঠানের সোনার গয়না পড়ার চল রয়েছে। তবে যেভাবে প্রতিদিন সোনার দাম বৃদ্ধি পাচ্ছে তাতে করে সোনার গয়না বানানো এখন কষ্টসাধ্য হয়ে পড়েছে মধ্যবিত্তের জন্য। সোনার দাম প্রতিদিন এক থাকে না বাজারে। কখনো সোনার দাম এক লাফে অনেকটা বেড়ে যায়, আবার কখনো এক ধাক্কায় অনেকটাই কমে যায় সোনার দাম। তাই সোনা কেনার সঠিক সময় জানাটা সকলের জন্য দরকার। আর প্রতিদিন সোনার দর কত রয়েছে বাজারে সেই খবরও রাখা উচিত।

এমনকি যেকোনো শুভ অনুষ্ঠানের সোনা দেওয়া অত্যন্ত ভালো লক্ষণ হিসেবে ধরা হয় এই দেশে। আমাদের দেশের পাশাপাশি বাইরের দেশেও সোনার ব্যাপক মূল্য রয়েছে সকলের কাছে। আজ রবিবার ছুটির দিনে বাজারে সোনার রুপোর দাম কেমন রয়েছে জানেন? চলুন জেনে নেওয়া যাক।

রবিবার সোনার দাম (Gold Rate)

আজ রবিবার ছুটির দিনে সোনার দামের কোনো পরিবর্তন হয়নি। গতকাল অর্থাৎ শনিবার বাজারে যা দাম ছিল তাই আছে। শনিবার ২৪ ক্যারেট ১ গ্রাম সোনার দাম ছিল ৭,৩৯৭ টাকা। কেজিতে দর ছিল ৭,৩৯,৭০০ টাকা। রবিবারে সোনার দামে কোনো পরিবর্তন আসেনি। শনিবার ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম ছিল ৬,৭৪০ টাকা এবং কেজি প্রতি দাম ছিল ৬,৭৮,০০০ টাকা। রবিবারেও অপরিবর্তিত রয়েছে দাম। শনিবার ১ কেজি ১৮ ক্যারেট সোনার দাম ছিল ৫,৫৪,৮০০ টাকা। রবিবারেও দামে কোনো অদল বদল হয়নি।

রবিবার রুপোর দাম

শনিবার গ্রাম প্রতি রূপোর দাম ছিল ৯১.৫০ টাকা এবং কেজি প্রতি দাম ছিল ৯১,৫০০ টাকা। রবিবারে রূপোর দাম অপরিবর্তিত রয়েছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: BSNL: মাত্র দু সপ্তাহের ব্যবধানে কয়েক লক্ষ গ্রাহক বর্জন করলে তাদের জিও, এয়ারটেল এর সিম, গ্রাহক সংখ্যা বাড়লো BSNL এর

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।