লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Local Train Cancellation: চলবে রক্ষণাবেক্ষণ; আবারও বাতিল একাধিক লোকাল ট্রেন! জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Local Train Cancellation: আবারও যাত্রী দুর্ভোগ। রক্ষণাবেক্ষণের কারণে পূর্ব রেলের তরফে শিয়ালদহ শাখার একাধিক লোকাল বাতিল করা হয়েছে। যার কারণে ২০ ও ২১ তারিখ একাধিক ট্রেন বাতিল থাকবে। শুধু লোকাল ট্রেন নয় দূর পাল্লার কিছু ট্রেনেরও রুট পরিবর্তন করা হয়েছে এবং সময়সূচি বদল করা হয়েছে কয়েকটি ট্রেনের। ট্রেন বাতিল বা সময়সূচি বদলের কারণে কারণে সমস্যার মুখে পড়তে হতে পারে যাত্রীদের।

শুক্রবার পূর্ব রেলের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার একজোড়া নৈহাটি ব্যান্ডেল লোকাল, একজোড়া শিয়ালদহ-শান্তিপুর লোকাল, একজোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল এবং একজোড়া কল্যানী সীমান্ত-নৈহাটি লোকাল বাতিল করা হয়েছে। এছাড়া রবিবারও বাতিল করা হয়েছে একাধিক ট্রেন। যার মধ্যে রয়েছে নৈহাটি-ব্যান্ডেল লোকাল, দুজোড়া শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, দুজোড়া শিয়ালদহ- শান্তিপুর লোকাল এবং একজোড়া শিয়ালদহ কল্যাণী সীমান্ত লোকাল।

পাশাপাশি দূরপাল্লার একাধিক ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে। যার মধ্যে পূর্বাঞ্চল এক্সপ্রেস, গৌড় এক্সপ্রেস, যোগবাণী এক্সপ্রেস গঙ্গাসাগর এক্সপ্রেস নৈহাটির পরিবর্তে ডানকুনি হয়ে ঘুরে যাবে। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, রেলের রুটিন রক্ষণাবেক্ষণের কাজ চলার কারণেই দুদিন একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

অন্যদিকে রবিবার ছুটির দিন হলেও একাধিক বেসরকারি ও সরকারি অফিস খোলা থাকে। এছাড়াও রবিবার তৃণমূল কংগ্রেসের শহিদ দিবসের সমাবেশ থাকায় কলকাতার পার্শ্ববর্তী এলাকা থেকে বহু মানুষ লোকাল ট্রেন করেই আসবে কলকাতায়। এমতাবস্থায় লোকাল ট্রেন বাতিল থাকল সমস্যার তৈরি হবে বলেই আশঙ্কা করছেন অনেকে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Tonni Laha Roy: হঠাৎই সোশ্যাল মিডিয়ায় পারিবারিক শিক্ষা নিয়ে চড়াও অভিনেত্রী তন্বী লাহা! নেপথ্য কারণ কী? জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।