লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Tonni Laha Roy: হঠাৎই সোশ্যাল মিডিয়ায় পারিবারিক শিক্ষা নিয়ে চড়াও অভিনেত্রী তন্বী লাহা! নেপথ্য কারণ কী? জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Tonni Laha Roy: অনেকের মতে অভিনেত্রীরা কখনো একে অপরের ভালো বন্ধু হয়ে উঠতে পারেনা। তবে এই কথাকে ভুল প্রমাণিত করেছে ছোট পর্দার অভিনেত্রীরা। মাঝেমধ্যেই তাঁদের বন্ধুত্বের নজির চোখে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে কখনও কখনও সেই বন্ধুত্ব শত্রুতায় পরিণত হয়েছে। এমন ঘটনাও নেহাত কম নেই।

জি বাংলার মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পরপরই অভিনেত্রী তন্বী লাহা (Tonni Laha Roy) এক বিস্ফোরক মন্তব্য করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছিলেন, সামাজিক মাধ্যম থেকে আনফলো করে দিয়েছেন সৌমিতৃষা। যদিও নাম নেননি, তবে এমন ইঙ্গিতে লেখেন, যাতে বুঝতে সমস্যা হয়নি কারোর।

সেই পোস্টটিতে লিখেছিলেন, ‘যখন প্রয়োোজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া…’। যদিও এর পরিপ্রেক্ষিতে সৌমিতৃষা সাফ জানিয়েছিলেন, তিনি অনেককেই আনফলো করে দিয়েছেন। এর সঙ্গে ব্যক্তিগত খারাপ বা ভালোলাগার কোনও সম্পর্ক নেই। আরও কয়েকজন মিঠাই সহকর্মীকে আনফলো করার কথাও স্বীকার করেছিলেন সৌমিতৃষা।

যদিও সেইসব ঘটনা এখন অতীত। কিছু মাস আগেই নিজের মা-কে হারিয়েছেন অভিনেত্রী তন্বী। আর সেই সময় মাতৃহারা বান্ধবীর পাশে দাঁড়িয়েছিলেন সৌমিতৃষা। নিজে থেকে ফোন করে যোগাযোগ করে তন্বীর সঙ্গে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তন্বীর পোস্টে কমেন্ট করতেও দেখা গিয়েছিল তাঁকে। যা থেকে ধারণা হয়, সব বিবাদ বা মান-অভিমান ভুলে আবারও এক হয়েছে দুই অভিনেত্রী।

WhatsApp Group Join Now

তবে এইসবের মধ্যেই তন্বীর একটি ইনস্টাগ্রাম স্টোরি নতুন করে নজর কেড়েছে সকলের। যেখানে লেখা, ‘অন্যের ভালো দেখতে পারাটাও একটা পারিবারিক শিক্ষা’। ঠিক কী প্রসঙ্গে অভিনেত্রী এমনটা লিখেছেন তা স্পষ্ট নয়। মাকে হারানোর পর, বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়ায থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। তাই নিয়েই কি কোনও কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী? যার জবাব তিনি এভাবেই দিলেন!

উল্লেখ্য, কাজের সূত্রে তন্বীকে শেষবার আলাপ সিনেমায় মিমির বান্ধবীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে, মিঠাই শেষ হওয়ার পর ছোট পর্দায় আর কোনও নতুন প্রোজেক্টে দেখা যায়নি তাঁকে। আপাতত তাঁর কামব্যাকের আশায় রয়েছেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন: Sealdah Local Trains Cancellation Update: ২১ শে জুলাই শিয়ালদহ ডিভিশনে একাধিক লোকাল ট্রেন বাতিল? মুখ খুললেন রেল কর্তৃপক্ষ!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।