লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bhumi Pednekar’s Birthday: নিজের জন্মদিনের সন্ধ্যে ওরির সঙ্গে বিশেষভাবে কাটালেন অভিনেত্রী ভূমি পেডনেকার, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ছবি

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bhumi Pednekar’s Birthday: বর্তমান বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ভূমি পেডনেকার। সম্প্রতি তার শুভ জন্মদিন গিয়েছে। আর তার জন্মদিন উপলক্ষে ওরি তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একাধিক ছবি পোস্ট করেছেন ভূমির সঙ্গে। ছবিতে ওরিকে একটি নীল জিন্স ও বেসিক সাদা টি- শার্টে দেখা গিয়েছে সঙ্গে ছিলেন ভূমির বোন সমীক্ষা পেডনেকারও। ভূমি এবং ভূমির বোনকে ওই দিন কালো পোশাকে দেখা গিয়েছে। ভূমির সঙ্গে একাধিক ছবি পোস্ট করে ওরি ক্যাপশনে ‘প্রিয়জন’ কথাটি সম্বোধন করেছেন।

বন্ধু বান্ধব এবং পরিবারের সঙ্গে আনন্দ করে নায়িকা তাঁর জীবনের বিশেষ দিনটি উদযাপন করেছেন। ওরি, ভূমি ও সমীক্ষার নানা সুন্দর মুহূর্তের ছবি, ভূমির কেক কাটার ভিডিয়ো স্যোশাল মিডিয়ায়তে পোস্ট করেছেন। ভূমি পেডনেকারকে ‘শুভ মঙ্গল সাবধান’, ‘টয়লেট: এক প্রেম কথা,’ ‘সান্দ কি আঁখ,’ ‘পতি পত্নি অর ভো’, ‘দুর্গামতি’ থেকে ‘বাধাই দো’, ‘গোবিন্দ নাম মেরা’, ‘ভেদ’ এবং ‘ভক্ষক’ নানা ছবিতে নানা রূপে অভিনয় করতে দেখা গিয়েছে। বিভিন্ন চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে দর্শকের মন জয় করে নিয়েছেন ভূমি। একঘেয়ে চরিত্রে তাকে কখনোই দেখা যায়নি। বিভিন্ন সময়ে বিভিন্ন ছবিতে বিভিন্ন রূপে ধরা দিয়েছেন ভূমি।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

বর্তমানে, ভূমি তাঁর আসন্ন ছবি ‘মেরে হাজব্যান্ড কি বিবি’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মুদাসসার আজিজ। ছবিতে ভূমি ছাড়াও অর্জুন কাপুর এবং রাকুল প্রীত সিংকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। ছবি কবে মুক্তি পাবে সেই বিষয়ে কিছুই জানা যায়নি এখনো।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Zomato-Swiggy Delivery Charge: অনলাইনে বাড়িতে বসে খাবার অর্ডার দেওয়াটা দিন শেষ, প্রয়োজনের চেয়ে অতিরিক্ত চার্জ দাবি করছে ফুড ডেলিভারি অ্যাপগুলি

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।