লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Hardik-Natasha Divorce: অবশেষে পথ আলাদা হয়ে গেলো হার্দিক নাতাশার, ছেলেকে নিয়ে মুম্বাই ছাড়লেন নাতাশা! বিদেশেই নাতাশার নতুন সংসার

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Hardik-Natasha Divorce: অবশেষে হার্দিক এবং নাতাশার বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। নিজের ইনস্টাগ্রাম পোস্ট এর মাধ্যমে সকলকে অফিশিয়ালি তাদের বিচ্ছেদের খবর জানিয়ে দিলেন হার্দিক। কয়েকদিন আগেই মুম্বাই এয়ারপোর্টের পাপ্পারাজিতদের ক্যামেরাবন্দি হয়েছিলেন নাতাশা এবং তাদের ছেলে অগস্ত্য।

মুম্বাই এয়ারপোর্টে তাদের দেখার পরে সকলেই ধারণা করেছিলেন হয়তো ছেলেকে নিয়ে এবারে সার্বিয়ায় নিজের দেশে ফিরে যাচ্ছেন নাতাশা। এরপর সোশ্যাল মিডিয়াতে নাতাশার পোস্ট দেখা যায়। পোস্টে সুন্দর বাড়ির ছবি পোস্ট করেছেন তিনি। বাড়ির ব্যাকলনি থেকে খোলা পরিষ্কার আকাশের ছবি দিলেন নাতাশা। তাঁর বাড়ির সামনের সবুজে মোড়া পাকা রাস্তা চোখে পড়ছে। বেশ শুনসান সেই রাস্তা। ক্যাপশনে লেখেন ‘হোম সুইট হোম’।

নাতাশার এই পোস্ট দেখে অনেকের মনের প্রশ্ন উঠেছে তবে কি আর দেশে ফিরবেন না হার্দিক পত্নী? বরাবরের মতোই কি ছেলেকে নিয়ে নিজের দেশে চলে গেলেন? আইপিএল চলাকালীনই হার্দিক নাতাশার বিচ্ছেদের গুঞ্জন উঠে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই প্রথমে এই খবর বিশ্বাস করতে চাননি, ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন।

আবার অনেকেই জোর দিয়ে তাদের বিচ্ছেদের খবর প্রচার করেছিলেন (Hardik-Natasha Divorce)। যদিও আইপিএল এবং বিশ্বকাপের মাঝে হার্দিক বা নাতাশা কেউই এই বিচ্ছেদের খবর নিয়ে মুখ খোলেননি। তাই খবরটি কতটা সত্যি তা নিয়ে বেশ দ্বন্দ্ব ছিল অনেকের মনে। তবে এবার সেই দ্বন্দ্বের অবসান ঘটিয়েছে হার্দিক নিজে। কোন লুকোছাপা না রেখেই হার্দিক নিজের ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন তারা দুজনেই সিদ্ধান্ত নিয়েছে না আলাদা হয়ে যাওয়ার।

WhatsApp Group Join Now

২০২০ সালে দুবাইয়ে নাতাশা কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হার্দিক। তারপরে লকডাউন চলাকালীন গোপনে বিয়ে করেছিলেন। ২০২০ সালের ৩১ মে বিয়ে করেন হার্দিক ও নাতাশা। ওই বছরই ৩০ জুলাই হার্দিক নাতাশার পুত্র সন্তান অগস্ত্য জন্মায়। তারা গত বছর উদয়পুরে একটি খ্রিস্টান অনুষ্ঠান এবং ঐতিহ্যবাহী হিন্দু আচারের মাধ্যমে ফের বিয়ে করেন দুজনে। এই বিয়ের এক বছরের মাথায় তাদের বিচ্ছেদের খবর শোনা গেল।

আরও পড়ুন: Ipshita Mukherjee: মানসিকভাবে ভেঙে পড়লেও মুখ বন্ধ রাখতে হয়েছে টিআরপির জন্য! অর্ণবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে কী জানালেন অভিনেত্রী ইপ্সিতা?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।