লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Viral Nandini: রঙিন জলের গ্লাস হাতে ডান্স ফ্লোর কাঁপাচ্ছে নন্দিনী, ভাইরাল ভিডিও

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Viral Nandini: করোনাকালীন পরিস্থিতিতে অনেক কিছুই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তেমনি ভাইরাল হয়েছিল ডালহৌসি চত্বরের নন্দিনীদির পাইস হোটেল। নন্দিনীদির ভিডিও সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যেত তখন। বিভিন্ন ফুড ব্লগারদের ভিড় দেখা যেতো নন্দিনীদির হোটেলে। তারপর থেকেই রমরমিয়ে চলত নন্দিনীদির সেই ভাতের হোটেল। তার দোকানের খাবার খাবার জন্য রীতিমতো লাইন দিতে হতো।

কয়েকদিন আগে শোনা গিয়েছে সেই ডালহৌসির হোটেল নাকি বন্ধ হতে চলেছে। এর আগেই এক সাক্ষাৎকারে নন্দিনী জানিয়েছিলেন তাদের হোটেলটি ভাড়া নেওয়া। এবার সেই ভাড়া হোটেল থেকেই উঠেই যেতে বলা হয়েছে তাদের। ভাইরাল হওয়ার পর থেকে নন্দিনী দিকে নিয়ে নানান রকম চর্চা হচ্ছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন তাকে নিয়ে। এমনকি নন্দিনীর বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে রীতিমত। এবারে সেরকমই একদম অন্যরকম রূপ দেখা গেল নন্দিনীকে। বন্ধুর জন্মদিনের পার্টিতে মাতাল হয়ে ডান্স করলেন নন্দিনী।

জিন্স টপ পরা গলায় হেডফোন ঝুলানো নন্দিনীদিকে সেই সময় প্রত্যেকেই নাম দিয়েছিলেন স্মার্ট দিদি নন্দিনী। এই নামে সাড়া সোশ্যাল মিডিয়াতে পরিচিত ছিলেন নন্দিনী। ইউটিউবাররাও ভিড় জমাতো তারা দোকানে প্রতিদিন। তারপরে নিজের ইউটিউব চ্যানেল খুলে ফেলেছিলেন নন্দিনী। জনপ্রিয়তা পাওয়ার পর একটি সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এবারে সেই নন্দিনীকে একদম অন্য রূপে দেখা গেল। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে নন্দিনী কালো ওয়েস্টার্ন পোশাক পড়ে হাতে পানীয় গ্লাস নিয়ে রীতিমতো ঝড় তুললেন ডান্স ফ্লোরে।

কদিন আগে ইউটিউবের মাধ্যমেই মিলেছিল নন্দিনীর ডালহৌসির ভাতের হোটেলটি বন্ধ হয়ে যাওয়ার খবর। যা খুলেছিল তাঁর বাবা লকডাউনের কিছু আগে। যদিও চলতি বছরেই নিউটাউন এলাকায় নন্দিনী দি’র হেঁশেল নামে একটি হোটেল খুলেছিলেন। এখানে ভাত থেকে বিরিয়ানি, সব রকমেরই খাওয়ার পাওয়া যাচ্ছে। বর্তমানে সেখানেই বাবাকে নিয়ে ব্যবসা চালাচ্ছেন নন্দিনী। এরপর দক্ষিণ কলকাতায় দোকান খোলার ইচ্ছে তাঁর রয়েছে।

WhatsApp Group Join Now

দিদি নাম্বার ওয়ানেও এসেছিলেন নন্দিনী। সেখানে এসে নিজের জীবনের অনেক কথা শেয়ার করেন তিনি। ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন নন্দিনী। দীর্ঘদিন ব্যাঙ্গালোরে কাজ করেছেন। এরপর লকডাউনের সময় বাবার পাশে এসে দাঁড়ান। হোটেলের দায়িত্ব সামলান। তারপর এক ইউটিউব ভিডিয়ো তাঁকে রাতারাতি ভাইরাল করে দেয়। এখন নন্দিনীদির ব্যবসা বেশ ভালো চলছে।

আরও পড়ুন: Ali Fazal-Richa Chadha: কোল আলো করে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা, সোশ্যাল মিডিয়া জানালেন সুখবর

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।