লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Hardik Natasa Divorce: চার বছরের সম্পর্ক শেষ! সোশ্যাল মিডিয়ায় নাতাশার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা হার্দিকের

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Hardik Natasa Divorce: শেষ পর্যন্ত বিচ্ছেদের খবরে পড়ল সীলমোহর। আলাদা হয়ে গেল দুজনের পথ। চার বছর আগে পথ চলা শুরু করেছিলেন হার্দিক পান্ডিয়া (Hardik pandiya) এবং নাতাশা স্ট্যাঙ্কোভিচ (Nataša Stanković)। গত কয়েক মাস ধরেই চলছিল নানান জল্পনা। হার্দিকের সঙ্গে নাকি আর থাকছেন না অভিনেত্রী।

এমনকি ছেলেকে নিয়ে একা থাকছেন হার্দিক এই খবরও শোনা গিয়েছিল। যদিও এই ব্যাপারে কেউ কোনদিন মুখে কিছুই বলেননি। গত কয়েক মাসে নিজেকে ফিনিক্স পাখির মতন তৈরি করেছেন হার্দিক বারবার মাঠে আগুন ধরিয়েছেন কিন্তু দেখা যায়নি তার অর্ধাঙ্গিনীকে।

বিচ্ছেদের সীলমোহর:

অন্যদিকে দিব্যি পার্টি করে বেড়াচ্ছিলেন নাতাশা। ভারতবর্ষের টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পরেও দেখা যায়নি নাতাশাকে কোন পোস্ট করতে। অবশেষে বৃহস্পতিবার নাতাশা এবং হার্দিক দুজনেই যৌথ বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন তাদের আলাদা হয়ে যাওয়ার কথা।

সামাজিক মাধ্যমে তারা জানিয়েছেন বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। রূপকথার মতন ছিল তাদের বিয়ে। সার্বিয়ার অভিনেত্রী এবং বিখ্যাত মডেল নাতাশার সঙ্গে হার্দিকের প্রেম হয়েছিল একটি ম্যাচ থেকেই। ২০২০ সালে তাদের এংগেজমেণ্ট হয়। ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি তারা বিয়ে করেন।

WhatsApp Group Join Now
অগস্তর দায়িত্ব:

তার আগেই হার্দিক এবং নাতাশার পুত্র সন্তান জন্ম নেয়। চার বছর একসঙ্গে পথ চলা শেষ হলো এমনটাই জানিয়েছেন হার্দিক এবং নাতাশা। কিন্তু পুত্রের দায়িত্ব কে নেবেন। হার্দিক এবং নাতাশা জানিয়েছেন তারা কোপারেনটিং করবেন অর্থাৎ ছেলের দায়িত্ব তারা দুজনেই বুঝে নেবেন।

প্রসঙ্গত টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর কি বল ছেলের সঙ্গেই ছবি পোস্ট করেছিলেন হার্দিক। এমনকি নাতাশাকেও তার স্বপক্ষে কিছুই বলতে দেখা যায়নি। অবশেষে হার্দিক এবং নাতাশার পথ আলাদা হতেই মিলে গেল সব অংক।

আরও পড়ুন: Jagadhatri: TRP রেটিং কম হওয়ায় খুব শীঘ্রই বন্ধ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক, দীর্ঘ দুই বছরের পথ চলা অবশেষে শেষ হচ্ছে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।