লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shovan-Sohini-Dipshita Dhar: দাদা বৌদির বিয়েতে কি উপহার দিলেন বাম নেত্রী দীপ্সিতা? সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন সেই উপহারের ছবি

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shovan-Sohini-Dipshita Dhar: প্রেম করার এক বছরের মাথায়তেই নিজেদের চার হাত এক করলেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে যারা অন্যতম চর্চিত জুটি। গত এক বছর ধরে প্রেম করলেও সোশ্যাল মিডিয়াতে খুব একটা প্রেম নিয়ে চর্চা করেননি দুজনের একজনও। শেষের দিকে নিজেদের সম্পর্ক স্বীকার করে নিলেও বিয়ের খবর কিন্তু পাঁচ কান হতে দেয়নি। অবশেষে গত ১৫ই জুলাই উল্টো রথের দিন চার হাত এক হয়েছে সোহিনী শোভনের।

শুরু হয়েছে জীবনের নতুন পথ চলা। দাদার বিয়েতে জমিয়ে আনন্দ করেছে নতুন প্রজন্মের বাম নেত্রী দীপ্সিতা ধর। বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়াতে। সোহিনী শোভনের বিয়ের সকালে হলুদ শাড়িতে ধরা দিয়েছিলেন দীপ্সিতা। ক্যাপশনে লিখেছিলেন বৌদির আদেশই হলুদ শাড়ি পড়েছেন তিনি। এরপর সোহিনীর গৃহপ্রবেশের মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে স্টোরি দিয়েছিলেন। এবারে শোভন সোহিনীকে দেওয়া তার উপহারের এক ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়াতে।

উল্লেখ্য দীপ্সিতা হল শোভনের মাসতুতো বোন। ছবিতে দেখা গিয়েছে ঘরোয়া বৌভাতের অনুষ্ঠানে শোভন সোহিনী পাশাপাশি বসে রয়েছে এবং তাদের হাতে রয়েছে একটি ফটো ফ্রেম। ফটোতে রয়েছে সোহিনী শোভনের ছবি আঁকা। তবে ছবিটি দীপ্সিতা নিজে আঁকেনি। যে শিল্পী এঁকেছেন তার নাম ও ট্যাগ করে দিয়েছেন ছবিতে, শিল্পীর নাম সৌরিন দাস। ঘরোয়া বৌভাতে কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন দীপ্সিতা। সেখানে সোহিনীকে নববধূ রূপে দেখা গিয়েছে।

Shovan-Sohini-Dipshita Dhar
Shovan-Sohini-Dipshita Dhar

শ্বশুরবাড়িতে ঘোমটা মাথায় অভিনেত্রীকে দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। ১৭ তারিখ বুধবার ছিল দম্পতির ঘরোয়া বউভাত। এদিন গোলাপি রঙের একটি শাড়ি পরেছিলেন সোহিনী, অন্যদিকে শোভনের পরনে ছিল সাদা পঞ্জাবির সঙ্গে গোলাপি রঙেরই জহরকোট। গত বছর ঠিক এই সময় থেকেই দুজনের প্রেম শুরু হয়। একটি অনুষ্ঠানে দুজন আলাপ হয়। তারপরেই বন্ধুত্ব এবং প্রেম।

WhatsApp Group Join Now

এর পর একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছেন দুজনে। আলাদা আলাদা ভাবে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেও দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয়নি নেটিজেনদের। বছরের শুরুতে দুজনে উড়ে গিয়েছিল স্ক্যান্ডিনেভিয়ান দেশগুলিতে ছুটি কাটাতে। সূত্রের খবর অনুযায়ী সেখানেই আংটি বদল করেন সোহিনী শোভন। শোভন সেখানেই সোহিনীকে বিয়ের প্রস্তাব দেয়। এরপর গত সোমবার ১৫ই জুলাই আইনি ভাবেই বিয়ে সারেন দুজন। মালা বদল এবং সিঁদুর দানের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়।

আরও পড়ুন: Ranbir Kapoor: রাধিকা অনন্তর বিয়েতে এই বিশেষ ঘড়ি পড়েছিলেন রণবীর, জানেন সেই ঘড়ির মূল্য?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।