লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jagadhatri: TRP রেটিং কম হওয়ায় খুব শীঘ্রই বন্ধ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক, দীর্ঘ দুই বছরের পথ চলা অবশেষে শেষ হচ্ছে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jagadhatri: সন্ধ্যে হলেই বাড়ির মা, ঠাকুমা, কাকিমারা নিজেদের সমস্ত কাজ শেষ করে বসে পড়েন টিভির সামনে তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। স্টার জলসা, জি বাংলার মতন একাধিক চ্যানেলে একাধিক ধারাবাহিক হয় প্রতিদিন। সেই ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল জি বাংলার জগদ্ধাত্রী (Jagadhatri)।

দীর্ঘ কয়েক বছর ধরেই জি বাংলার পর্দায় রমরমিয়ে চলেছে জগদ্ধাত্রী ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি আর বাকি পাঁচটা ধারাবাহিকের চেয়ে কিছুটা আলাদা তাই তো দর্শকদের কাছে এই ধারাবাহিক ভীষণ জনপ্রিয়। একসময় এই ধারাবাহিক TRP তালিকায় টপার ছিল, সপ্তাহের পর সপ্তাহ টিআরপি তালিকাতে প্রথমস্থান দখল করে থাকতো। কিন্তু বর্তমানে সেই সময়ের পরিবর্তন হয়েছে।

বর্তমান সময়ে টিআরপি তালিকাতে ভালো ফলাফল না করতে পারলে ধারাবাহিক গুলি বন্ধ করে দেওয়া হয়। আর আগেও টিআরপি তালিকায় পিছিয়ে থাকায় বেশকিছু ধারাবাহিক পর পর বন্ধ করে দেওয়া হয়েছে। এবারে সেইদিকেই এগোচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিক। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক।

সেই নিয়ে কি বললেন ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক? আসলে বিগত কয়েক মাসে অনেক ভালো মেগা সিরিয়াল বন্ধ হয়েছে। যার মধ্যে পুরোনো ধারাবাহিকের পাশাপাশি নতুন ধারাবাহিকও ছিল। কিন্তু আপাতত জগদ্ধাত্রী ধারাবাহিক বন্ধ হওয়ার কোনো প্রশ্নই নেই, সেই কথা নিজেই বললেন অঙ্কিতা।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Government Bank: সপ্তাহে মাত্র পাঁচ দিন খোলা থাকবে ব্যাংক, জারি করা হলো নতুন নিয়ম! মাথায় হাত গ্রাহকদের

অঙ্কিতা জানিয়েছেন আগামী দিনে আরও অনেক চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। তাই ধারাবাহিক বন্ধ হওয়ার কোন প্রশ্নই উঠছে না। উল্টে অঙ্কিতা জানিয়েছেন আগামী দিনে ধারাবাহিকের একটা পর্বও মিস করা যাবে না দর্শকদের, প্রতিটা পর্বেই রয়েছে চমক। প্রসঙ্গত, জগদ্ধাত্রী বর্তমানে স্বয়ম্ভুর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে। নিজের স্বামীকেই সন্ধের তালিকায় রেখেছে কাকলি দেবীকে সরিয়ে ফেলা নিয়ে। আর এই কারণে কি দুজনের সম্পর্কে ফাটল ধরবে? তাই নিয়েই গল্পে রয়েছে চমক।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।