লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Swastika Dutta: প্রাক্তনের বিয়ের দিনে ইঙ্গিত পূর্ণ পোস্ট অভিনেত্রী স্বস্তিকার, প্রাক্তনের উদ্দেশ্যে কি বললেন?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Swastika Dutta: সদ্যই বিয়ে হয়েছে সোহিনী-শোভনের। এরই মধ্যে শোভনের প্রাক্তন স্বস্তিকার ইঙ্গিতপূর্ণ পোস্ট সোশ্যাল মিডিয়াতে। গত ১৫ জুলাই সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। এক বছরের প্রেমের পরেই নতুন জীবনে প্রবেশ করেছেন তারা।

সারা সোশ্যাল মিডিয়া এখন তাদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিওতে ভরে উঠেছে। এরই মধ্যে একটি ইঙ্গিত পূর্ণ পোস্ট দেখা গেল অভিনেত্রী স্বস্তিকার। যদিও পোস্টটি অভিনেত্রী নিজে করেননি। কলকাতার একজন নামি ডিজাইনার অভিষেক রায় পোস্টটি করেছেন। আর সেখানেই ট্যাগ করেছেন স্বস্তিকাকে।

ইনস্টাগ্রামে অভিষেক স্বস্তিকার সঙ্গে একটি ছবি আপলোড করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘তোমার জন্য খুবই খুশি। যেটা হয় ভালর জন্য হয়।’ পোস্টটিতে সরাসরি কারোর নাম না নিলেও নেটিজেনরা অনেকেই মনে করছেন হয়তো পোস্টটিতে শোভনকে ইঙ্গিত করা হয়েছে। স্বস্তিকার বন্ধু শোভনকেই ইঙ্গিত করে স্বস্তিকার পাশে দাঁড়িয়েছেন। উল্লেখ্য দীর্ঘ বেশ কিছুদিন শোভন এবং স্বস্তিকার প্রেম নিয়ে চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

দুজনে হামেশাই বিভিন্ন ছবি পোস্ট করতেন একসঙ্গে। বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গিয়েছে তাদের। তবে হঠাৎই বিচ্ছেদ হয় তাদের সম্পর্কের। তার ঠিক কয়েকদিন পরেই সোহিনী সরকারের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় শোভনের। যদিও প্রথমের দিকে নিজেদের প্রেম নিয়ে কিছুই স্বীকার করতে চাননি সোহিনী-শোভন। কিন্তু কিছুদিন আগেই নিজেদের সম্পর্কে সিলমোহর দেন তারা।

WhatsApp Group Join Now

অবশেষে গত সোমবার উল্টো রথের দিন চার হাত এক হয় দুজনের। বিয়ে নিয়েও খোলাখুলি ভাবে আলোচনা করেননি তারকা জুটি। চেয়েছিলেন বিয়েতে যাতে মিডিয়ার প্রবেশ না থাকে। তাই বিয়ের কথাটা আড়ালেই রেখেছিলেন তারা। তবে অবশেষে তাদের বিয়ের দিনক্ষণ সবই ফাঁস হয়ে যায়।

তবে বিয়েতে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ ছিল। কলকাতা থেকে খানিকটা দূরেই একটি ফার্ম হাউসে ছিমছাম আয়োজনেই বিয়ে করেন। আত্মীয় স্বজন এবং কাছের বন্ধু-বান্ধব উপস্থিত ছিল বিয়েতে। খুব বেশি আরম্বর দেখা যায়নি সোহিনী শোভনের বিয়েতে। খুব ছিমছম আয়োজনেই আইনি সইসাবদ, মালাবদল এবং সিঁদুর দানের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়।

আরও পড়ুন: Anant Ambani: বিয়ের দিন দামি পোশাকের পাশাপাশি কয়েকশো কোটি টাকার ব্রোচ পড়েছিলেন অনন্ত, জানেন কি বিশেষত্ব রয়েছে এই ব্রোচ গুলির?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।