লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anant Ambani: বিয়ের দিন দামি পোশাকের পাশাপাশি কয়েকশো কোটি টাকার ব্রোচ পড়েছিলেন অনন্ত, জানেন কি বিশেষত্ব রয়েছে এই ব্রোচ গুলির?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Anant Ambani: আম্বানি পরিবারের বিয়ে বলে কথা জাঁকজমক, চাকচিক্য, এলাহী আয়োজন তো থাকবেই। কয়েক হাজার কোটি টাকা খরচ করে বিয়ে হয়েছে অনন্ত আম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের। প্রতিটি অনুষ্ঠানে একেক রকম পোশাক পড়েছিলেন পুরুষ মহিলা উভয়ই। আগে বিয়ে বাড়ির সাজ বলতে শুধুমাত্র মহিলাদেরই ইঙ্গিত করা হতো। তবে এখন ছেলেরাও কোন অংশে কম যান না।

আর বিয়ে যখন আম্বানি পরিবারের ছেলের তখন কমতি থাকার কথাও নয়। রাধিকার পাশাপাশি বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে অনন্ত আম্বানির পোষাকও নজর কেড়েছে প্রত্যেকের। সবচেয়ে চর্চায় উঠে এসেছে অনন্তের ব্রোচের কালেকশন, যা রীতিমতো প্ৰশংসনীয়। বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন পোশাকের সঙ্গে একেক রকম ব্রোচ পড়েছিলেন অনন্ত। আর একটু লক্ষ্য করলেই দেখা যাবে সেই ব্রোচ গুলি বিভিন্ন বন্যপ্রাণীদের স্ট্রাকচারে বানানো।

আসলে অনন্ত ছোট থেকেই পশু প্রেমী। বন্য পশুদের কথা চিন্তাভাবনা করে তিনি বিশেষ উদ্যোগ নিয়েছেন তাদের উদ্দেশ্যে।তাদের কল্যাণের কথা মাথায় রেখে অনন্তের একটি নিজের উদ্যোগ ‘বনতারা’। তাই নিজের বিয়েতেও সে রকম ধরনেরই ব্রোচ পড়েছিলেন।

লায়ন বা সিংহ ব্রোচ:

প্রি ওয়েডিং এর দিন অনন্ত বিখ্যাত মার্কিন গহনা ডিজাইনার লরেন শোয়ার্টজের তৈরি করা একটি সিংহের ব্রোচ পড়েছিলেন। ঠাসা হলুদ হীরে দিয়ে কাজ করা এই ব্রোচটির দুই চোখে বসানো দামি পান্না। ব্রোচটির জিভেও ঝুলছে একটি দামি হীরে। প্রায় ৫০ ক্যারাট হীরে দিয়ে এই ব্রোচটি ডিজাইন করা হয়েছে।

WhatsApp Group Join Now
রয়াল বেঙ্গল টাইগার ব্রোচ:

সঙ্গীত অনুষ্ঠানে অনন্ত একটি সোনার কাজ করা নীল রঙা একটি গলাবন্ধ জ্যাকেট পড়েছিলেন। সেই জ্যাকেটের বুকের বাঁদিকেই পটেছিলে। একটি রয়াল বেঙ্গল টাইগারের ব্রোচ। চুনির উপর ঘাড় বেঁকিয়ে বসানো রয়েছে একটি বেঙ্গল টাইগার, যা সম্পূর্ণ তৈরি সোনা এবং প্ল্যাটিনাম দিয়ে।

প্যান্থার ব্রোচ:

বিয়ের দিন চোখ ধাঁধানো ৭২০ ক্যারেট পান্নার উপর বসে একটি ব্ল্যাক প্যান্থার ব্রোচ অনন্ত পরেছিলেন।

হাতি ব্রোচ:

বিয়ের দিন ‘লগন’ অনুষ্ঠানের জন্য একটি কমলা রঙের এক শেরওয়ানি পড়েছিলেন অনন্ত। সঙ্গে তিনি পড়েছিলেন একটি হাতির ব্রোচ। ঠাসা হীরের কাজ করা এই হাতির ব্রাশটি তৈরিতে খরচ হয়েছে প্রায় ১৪ কোটি টাকা।

আরও পড়ুন: Sohini-Shovon: ৩ লাখ টাকার নেকলেস? গা ভরা সোনার গয়নায় সোহিনী বিয়ে করলেন শোভনকে, দেখুন নতুন বউয়ের সাজ

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।