লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shovan-Sohini Wedding: আইনিভাবে বিয়ে সারলেন সোহিনী শোভন, দর্শনা-সৌরভ থেকে অঙ্কিতা, কারা কারা উপস্থিত ছিলেন এই বিয়েতে?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shovan-Sohini Wedding: গতকাল ছিল উল্টো রথ। আর সেই শুভ দিনেই নিজেদের নতুন পথ চলা শুরু করলেন টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি সোহিনী শোভন। কলকাতার একটি নামী ফার্ম হাউসে বসেছিল সোহিনী শোভনের বিয়ের আসর। বিয়ের আগের মুহূর্ত পর্যন্ত নিজেদের বিয়ে নিয়ে মুখ খোলেনি দুজনের মধ্যে কেউ। তবে অবশেষে সামনে এসেছে সোহিনী শোভনের বিয়ের ছবি, মেনু, কারা উপস্থিত ছিলেন এবং কোথায় বিয়ে হয়েছে সবকিছু। আসলে সোহিনী শোভনের মতো কেউই চাইনি তাদের বিয়েটা সংবাদ মাধ্যমের কেউ জানুক। তাদের বিয়েতে মিডিয়ার উপস্থিতি তারা চাননি। তার কারণে সোশ্যাল মিডিয়াতে বা কোন সাক্ষাৎকারে নিজেদের বিয়ে নিয়ে মুখ খোলেননি তারা।

সোমবার রাতে বিয়ের পর্ব মিটে যাবার পর রাতে শোভন এবং সোহিনী দুজনেই সোশ্যাল মিডিয়াতে তাদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লেখা ছিল, ‘দেখা হওয়ার এক বছরে।একই সাথে একই ঘরে’। আর তাদের এই পোস্টে অসংখ্য নেটিজেনরা শুভকামনা এবং শুভ বার্তায় দিয়ে ভরিয়ে তুলেছেন। এছাড়াও টলিউড ইন্ডাস্ট্রির অনেকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে তাদের নতুন জীবনের জন্য। ইশা সাহা লেখেন, ‘ওয়াও শুভেচ্ছা’।

মিমি চক্রবর্তী লিখলেন, ‘শুভেচ্ছা। ভালোবাসায় বাঁধা থাকো’। সন্দীপ্তা সেন লেখেন, ‘শুভেচ্ছা। খুব ভালো থাক তোরা দুজনে’। এছাড়াও ঋদ্ধিমা ঘোষ, রুকমা রায়, শ্রুতি দাস, শ্রীমা ভট্টাচার্য, পিয়া চক্রবর্তী, সায়ন্তনী গুহঠাকুরতারা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। শোভন সোহিনীর বিয়েতে উপস্থিত ছিল নব দম্পতি দর্শনা এবং সৌরভ। দর্শনাকে ঐ দিন হলুদ রঙের সুন্দর শাড়িতে দেখা গিয়েছে। আর সৌরভকে দেখা গিয়েছে হালকা সবুজ রঙের পাঞ্জাবিতে। সোহিনী শোভনের সাথে ছবি পোস্ট করেছেন দুজন।

WhatsApp Group Join Now

প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়দেরও দেখা গিয়েছে সোহিনী শোভনের বিয়েতে। এক বছর হল প্রেম করেছেন সোহিনী এবং শোভন। বছর ঘুরতে না ঘুরতেই চার হাতে হলো তাদের। এর আগে সোহিনী প্রেম করতেন অভিনেতার রনজয় বিষ্ণুর সঙ্গে এবং শোভন সম্পর্কে ছিলেন অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে। দুজনেরই আগের প্রেম নিয়েও বেশ চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ব্রেকআপের কয়েক মাসের মধ্যেই সোহিনী শোভন সম্পর্কে আসে। শোনা যায়, বছরের শুরুতে স্ক্যান্ডিনেভিয়ান দেশগুলিতে যখন ঘুরতে গিয়েছিলেন দুজনে, তখনই হয়ে গিয়েছিল আংটি বদল। বিয়ের দিন মেরুন রঙের বেনারসি শাড়ি পরেন সোহিনী। সঙ্গে সাদা রঙের সোনালি পারের ব্লাউজ।

সোহিনীর সঙ্গে ম্যাচিং করে সাদা পাঞ্জাবি পরেছিলেন শোভন, আর সঙ্গে ছিল মেরুন রঙেরই ধুতি। গা ভরা সোনার গয়নায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন সোহিনী, মাথায় ছিল জুঁই ফুলের মালা। ঐদিন আইনি সই, মালাবদল এবং সিঁদুর দানের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয় সোহিনী শোভনের।

আরও পড়ুন: Weather News: অবশেষে গরমের হাত থেকে মুক্তি, আজ হবে দক্ষিণে প্রবল বৃষ্টি! কেমন থাকবে উত্তরের পরিস্থিতি?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।