লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shovan-Sohini Wedding: সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গাঙ্গুলী

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shovan-Sohini Wedding: টলিপাড়ায় আবারো বাজল বিয়ের সানাই। জল্পনায় টেনে দিলেন ইতি। বিয়ে সারলেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini sarkar) এবং সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়(Shobhon Ganguly) আগে থেকেই চলছিল জল্পনা। অবশেষে সেই জল্পনায় সিলমোহর দিলেন দুজনেই। তবে কথা বলে নয় কাজে করে দেখালেন।

শোভন সিঁদুর পরিয়ে দিলেন সোহিনীকে। অন্যদিকে মিষ্টি হেসে নতুন বউ সকলের কাছ থেকে আশীর্বাদ চেয়ে নিলেন। ২০২৩- ২০২৪ সালে বেশ কয়েকটা বিয়ে অনুষ্ঠিত হয়েছে টলিপাড়ায়। তার মধ্যে অন্যতম চর্চিত বিয়ে এটি। দীর্ঘদিন ধরে এলিজাবেল ব্যাচেলার শোভন গঙ্গোপাধ্যায়। একাধিক প্রেম এসেছে তার জীবনে, তবে সংগীত শিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে তার প্রেম ছিল একটু বেশিই গভীর। এরপর অভিনেত্রী স্বস্তিকার সঙ্গেও প্রেম জমেছিল তার।

প্রেম :

অন্যদিকে সোহিনীও পড়েছেন একের পর এক প্রেমে। তবে অভিনেতা রনজয় বিষ্ণুর সঙ্গে তার সম্পর্ক ছিল একটু বেশিই ঘনিষ্ঠ। কিন্তু প্রেম টেকেনি। বিয়ের কথা উঠলেও বিয়ের পিঁড়িতে বসেননি তারা। অবশেষে সমস্ত জল্পনায় ঘি ঢেলে বিয়ে করলেন শোভন সোহিনী।

টলিপাড়ায় তৈরি হল নতুন জুটি। কলকাতায় কোলাহলের মধ্যে নয় বরং দক্ষিণ ২৪ পরগনার একটি ফার্ম হাউসে বিয়ে করেছেন তারা। প্রথমে আইনি বিয়ের সম্পন্ন হয় তাদের এরপরে একে অপরকে মালা বদল করিয়ে সোহিনীর কপালে সিঁদুর এঁকে দেন শোভন।। শোনা যাচ্ছে বছরের একেবারে শেষ লগ্নে কলকাতার পাঁচ তারা হোটেলে বিরাট এক রিসেপশন আয়োজন করা হবে।

WhatsApp Group Join Now
আইনি বিয়ে:

সেখানে আমন্ত্রিত থাকবেন টলিপাড়ার সকলে। ধুম ধাম করে বিয়ে নয় বরং ছিমছাম এই বিয়েতে ছিল না কোনো আতিশয্যের ঘনঘটা। তবে এদিন সোনার গয়না আর বেনারসিতে সেজে উঠেছিলেন নায়িকা। অন্যদিকে শোভন পড়েছিলেন ট্র্যাডিশনাল ধুতি পাঞ্জাবি। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন এবং বন্ধু-বান্ধবরা ছিলেন উপস্থিত। প্রথমে আইনি বিয়ে সারেন তারা এরপরে একে একে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: Sohini-Shovan Wedding: বছর ঘুরতেই চার হাতে এক হতে চলেছে সোহিনী শোভনের, আজ বিয়ে তারকা জুটির

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।