লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sohini-Shovan Wedding: বছর ঘুরতেই চার হাতে এক হতে চলেছে সোহিনী শোভনের, আজ বিয়ে তারকা জুটির

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sohini-Shovan Wedding: দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রীর সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। দীর্ঘদিন ধরে তাদের প্রেমের চর্চা হচ্ছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনকি তাদের বিয়ের গুঞ্জনও উঠেছিল। কিন্তু বরাবরই নিজেদের বিয়ের সেই গুঞ্জনের কথাই এড়িয়ে গিয়েছেন তারা। দুজনেই কেউই নিজেদের বিয়ের খবর দিতে চাননি।

তবে বেশিদিন আর লুকিয়ে রাখতে পারেনি সেই খবর। জানা গিয়েছে ১৫ই জুলাই অর্থাৎ আজ সোমবার তাদের বিয়ের আসর বসতে চলেছে। দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে বসছে বিয়ের আসর। অন্যদিকে সোহিনী শোভনের বিয়ের দিন তাদের দুই প্রাক্তন কেই মন খারাপ করা পোস্ট করতে দেখা গেল সোশ্যাল মিডিয়াতে।

গত বছর ঠিক এরকমই এক বর্ষার দিনে আলাপ হয়েছিল সোহিনী শোভনের। যিশু সেনগুপ্তের আয়োজিত রবীন্দ্র সংগীতের এক অনুষ্ঠানে আলাপ হয় দুজনের। সেখান থেকেই বন্ধুত্ব এবং প্রেম। বছর ঘুরতে না ঘুরতেই এবারে সেই জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।

শোভনের আগে টলিউডের জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। সোমবার রণজয় একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে সম্ভবত কোনও পুরনো ফটোশুটের। যার ক্যাপশনে রণজয় লিখেছেন, “মুছে ফেলছি স্মৃতি আর খসড়াগুলো করছি খালি।”

WhatsApp Group Join Now

অন্যদিকে গায়ক শোভন গঙ্গোপাধ্যায় প্রেম করতেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে। স্বস্তিকা শোভনের প্রেম নিয়েও কম গুঞ্জন হয়নি। সোশ্যাল মিডিয়াতে কখনোই তারা একে অপরকে নিজেদের প্রেমিক প্রেমিকা হিসেবে পরিচয় দেননি। সব সময় সাক্ষাৎকারে নিজেদের ভালো বন্ধু হিসেবেই দাবি করেছেন।

সোহিনী শোভনও বরাবরই নিজেদের ভালো বন্ধু হিসেবেই দাবি করে এসেছে। আজ তাদের বিয়ে, সোহিনী শোভন কখনোই চাননি তাদের বিয়েতে কোন মিডিয়া উপস্থিত থাক। একদম ছাপোসা সাধারণভাবেই তাদের বিয়েটা হবে। খুব কাছে আত্মীয় স্বজন এবং বন্ধুবান্ধব নিয়েই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন তারা।

আরও পড়ুন: Ambani’s Wedding Menu: সুদূর ইন্দোনেশিয়া থেকে আনা হয়েছে শেফ, অতিথিদের জন্য ছিল এলাহী খাবারের মেনু

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।