লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi Chakraborty: মাকে ছাড়া প্রথম জন্মদিন, কিভাবে নিজের দিন টা কাটালেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Kaushambi Chakraborty: বিয়ের পর এটাই অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর(Kaushambi Chakraborty) প্রথম জন্মদিন। কিন্তু কোথাও যেন শূন্যতা রয়ে গিয়েছে তার এবারের জন্মদিনে। বিয়ের পর প্রথম জন্মদিনে সকলের কাছেই খুব স্পেশাল হয়। কিন্তু কোথাও গিয়ে নিজের জন্মদিনটা যেন উপভোগ করতে পারছেন না অভিনেত্রী কৌশাম্বি। আসলে মাত্র কয়েকদিন আগে মাতৃহারা হয়েছেন অভিনেত্রী।

সেই শূন্যস্থান টাই রয়ে গিয়েছে কৌশাম্বির জীবনে। আসলে মায়ের শূন্যস্থান তো কেউই পূরণ করতে পারে না। চলতি বছরে গত মে মাসে নিজের মনের মানুষ আদৃত কে বিয়ে করেন কৌশাম্বি। তারপর হঠাৎ গত ২৭ শে জুন মৃত্যু হয় কৌশাম্বির মায়ের। তার মাঝে কেটে গিয়েছে অনেকগুলি দিন, এখনো মাতৃ শোক কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী। এরই মাঝে আজ ১৪ই জুলাই কৌশাম্বির জন্মদিন।

প্রতিবছর এই দিনে মাঝরাত থেকেই সেলিব্রেশন শুরু হয়ে যায়। কিন্তু এই বছর সবকিছুই কেমন ফাঁকা ফাঁকা লাগছে অভিনেত্রীর। মন মেজাজ ভালো নেই তার। সংবাদ মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন এই বছর কেক কাটবেন না। বিকেলে যাবেন এক বৃদ্ধাশ্রমে, সেখানেই কিছুটা সময় কাটাবেন। এই বছরের জন্য আপাতত এই টুকুই।

আসলে মা-কে ছাড়া প্রথম জন্মদিন কাটানোর মন নেই তার। নতুন সংসার শুরু হওয়ার পর এমন একটা দুর্ঘটনা ঘটে যাবে দুঃস্বপ্নেও ভাবতে পারেননি কৌশাম্বি। কঠিন সময়ে কৌশাম্বিকে আগলে রেখেছেন আদৃত। মায়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করেছিলেন কৌশাম্বি। লিখেছিলেন, ‘ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কি করব এবার মা? কে বুঝবে আমায় তোমার মত করে?’ মায়ের সাথে ছবিও পোস্ট করেন।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Indian Railway Rules: জুলাই মাস থেকে টিকিট কাটলেও নতুন নিয়মে ট্রেন থেকে নামিয়ে দিতে পারেন টিটিই, সমস্যায় যাত্রীরা

মায়ের মৃত্যুর পর কৌশাম্বি জানিয়েছিলেন, তাঁর বাবার শরীরে ক্যানসার আগেই থাবা বসিয়েছে। কিন্তু মা এর চলে যাওয়ার পর বাবা কে আগলে রাখবে সেই নিয়েই এখন দুশ্চিন্তা রয়েছে কৌশাম্বির। কৌশাম্বির মা সংসার, চাকরি একার হাতে এতদিন সবটা সামলেছেন। তার অনেক স্বপ্ন ছিল। কৌশাম্বির লক্ষ্য এখন মায়ের সেই অপূর্ণ ইচ্ছে গুলো পূরণ করা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।