লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শ্বশুরবাড়ির অত্যাচারে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিলেন শিমুল, ফাঁস ‘কার কাছে মনের কথা’র আগাম পর্ব

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সদ্য শুরু হওয়া কার কাছে মনের কথা ধারাবাহিকটি সকল দর্শকের কাছেই জনপ্রিয় হয়ে উঠেছে। শুরু থেকেই দর্শকের আলোচনার কেন্দ্রবিন্দু ছিল এই ধারাবাহিকটি। টিআরপি তালিকার প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয় করছেন মানালি দে। রোজকারের সংসারে শাশুড়ি বৌমার মধ্যে যে অশান্তি লেগে থাকে সেটারই একটি অন্যরূপ তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে।

ধারাবাহিকটিতে দেখানো হয়েছে বিয়ের পর শিমুল শশুর বাড়ি এসে শাশুড়ি বর এবং দেওরের কাছে প্রতিনিয়ত অপমানিত হয়ে চলেছে। নাচ গান করার সুপ্ত ইচ্ছা গুলো চাপা পড়ে যাচ্ছে শিমুলের। এতদিন এইভাবে অপমানিত হওয়ার পর অবশেষে মুখ খুলল শিমুল। প্রতিনিয়ত কোন ভুল করলেই বাপের বাড়ি পাঠিয়ে দেওয়ার হুমকি এই অপমান আর মেনে নিতে পারছে না ধারাবাহিকের নায়িকা।

Kar Kache Koi Moner Katha
Kar Kache Koi Moner Katha

তাই সেই অপমানের যোগ্য জবাব দিতে গিয়ে শিমুলের শাশুড়ির সত্যতা ফাঁস করল সবার সামনে। শিমুলের শাশুড়ি যেভাবে শ্বশুরবাড়ি আসার পর অপমানিত হয়ে চলেছিল একইভাবে শিমুলকে অপমান করায় তার আনন্দ। তাই তিনি প্রতিনিয়ত শিমুলকে অপমানিত করে চলেন। শাশুড়ির কথায় সে কেন বাড়ির কাউকে কিছু না জানিয়ে পাড়ার অনুষ্ঠানে নাচ-গান করল।

আরও পড়ুন: ভয়ংকর শাশুড়ি কি বাস্তবে হয়? অবশেষে পর্দার শ্বাশুড়ীকে নিয়ে মুখ খুললেন ‘শিমুল’ মানালি দে

WhatsApp Group Join Now

এদিকে শিমুলের বক্তব্য বাড়ির সবাইকে জানালে তারা কখনোই শিমুলকে সেই নাচ গান করতে দিত না। কিন্তু কোনভাবেই এই মিথ্যাচারিতা কে মেনে নিতে পারছে না শিমুলের শাশুড়ি। এইভাবেই আরো জমজমাট হয়ে উঠেছে “কার কাছে কই মনের কথা।”

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment