লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anant Ambani Dog: ‘আম্বানির কুকুর হতেও ভাগ্য লাগে’! অনন্তর পোষ্য শেরওয়ানি গায়ে মন কেড়েছে নেটিজেনদের, দেখুন ভিডিও

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Anant Ambani Dog: বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট এর বিয়ের বিভিন্ন মুহূর্তের ভিডিও ও ছবি। গত ১২ই জুলাই বসেছিল বিয়ের আসর। বিয়েতে গোটা বলিউড উপস্থিত ছিল, কেউ বাদ যাননি। এমনকি হলিউড থেকেও এসেছিল বিশিষ্ট ব্যক্তিরা। উপস্থিত ছিলেন রাজনৈতিক এবং ক্রিকেট জগতের বিভিন্ন তারকারা।

এর আগেও প্রি ওয়েডিং, সঙ্গীত, মেহেন্দি, গায়ে হলুদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রত্যেকেই। আর আম্বানির প্রতিটি অনুষ্ঠানেই নিজেদের সেরা সাজে সেজে উঠেছিলেন প্রত্যেকে। বলিউডের তারকারা তো রীতিমতন একে অপরকে টেক্কা দিচ্ছিলেন। তবে এই সবের মাঝে একজনের পোশাকই ছিল সেরা। যার সাথে কেউ টেক্কা দিতে পারেননি। সে হল অনন্ত আম্বানির চারপেয়ে পোষ্য। গোল্ডেন রিট্রিভারটি গায়ে পরে ছিল লাল রঙের শেরওয়ানি।

আর তার এই সাজ পোশাকই সেদিন সকলের নজর কেড়েছিল। বর্তমানে সারা সোশ্যাল মিডিয়াতে সেই পোষ্যর ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। সকলেরই নজর কেড়েছে সে। একজন কমেন্টে লেখেন, ‘বিয়ে বাড়িতে সবচেয়ে সুন্দর পোশাক’। দ্বিতীয়জন লেখেন, ‘সবচেয়ে মিষ্টি’।

WhatsApp Group Join Now

তৃতীয়জনের মন্তব্য, ‘আম্বানি বাড়ির কুকুর হয়ে জন্মাতেও মনে হয় অনেক পূণ্য করতে হয়েছিল আগের জন্মে’। তবে এখনো শেষ হয়নি আম্বানি পরিবারের অনুষ্ঠান। শুক্রবার ১২ জুলাই হয়েছিল শুভ বিবাহ। আর ১৩ জুলাই শনিবার আয়োজন করা হয়েছিল আশীর্বাদপ্রদান অনুষ্ঠানের। রবিবার ১৪ জুলাইও একটি রিসেপশন পার্টি রয়েছে।

সূত্রের খবর অনুযায়ী পাঁচ হাজার কোটির বেশি খরচ করে ফেলেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে। প্রতিদিন একেকরকম পোশাক এবং গয়না পরে দেখা গিয়েছিল রাধিকা কে। কয়েকশো কোটি টাকার গয়না পড়েছিলেন রাধিকা। এছাড়াও তার পোশাকের মূল্য ছিল কোটি টাকা। রাধিকা এবং অনন্তর আশীর্বাদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নব বর বধূ কে তিনি আশীর্বাদ করেছেন তাদের সুন্দর ভবিষ্যতের জন্য।

আরও পড়ুন: Nilanjana Sengupta: গুরুতর অসুস্থ হয় হাসপাতালে ভর্তি হলেন যিশুপত্নী নীলাঞ্জনা সেনগুপ্ত

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।