লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arka Provo-Sritama: এবারে খুল্লামখুল্লা নিজেদের প্রেমের সম্পর্ক জানালেন পর্দার দুর্জয় ওরফে অর্কপ্রভ

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Arka Provo-Sritama: পর্দায় মনের মানুষের সাথে মিলন না হলে কি হবে? তবে বাস্তব জীবনের ছবিটা কিন্তু একেবারে অন্যরকম অর্কপ্রভর। বর্তমানে স্টার জলসার পর্দায় ‘তোমাদের রানী’ ধারাবাহিকে নবাগতা অভিনেত্রী অভিকার সঙ্গে অর্কপ্রভর কেমিস্ট্রি এক্কেবারে জমজমাট। সকলেই দুর্জয় রানীর জুটির বাহবা করছে চারিদিকে। ধারাবাহিকে রানীকে মন দিলেও বাস্তবে অর্ক মনের মানুষ কে তা কি জানেন?

টেলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, অভিনেত্রী শ্রীতমা দে-কে নাকি মন দিয়েছেন অর্কপ্রভ। চলতি বছরে ভ্যালেন্টাইনস ডের দিনে একই ছবিতে দেখা গিয়েছিল অর্ক এবং শ্রীতমাকে। সেই থেকেই তাদের প্রেমের জল্পনা শুরু হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মুখে শোনা যাচ্ছিল দুজনে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে। যদিও তাদের প্রেম নিয়ে কখনোই তারা মুখ খোলেননি। এবারে সেই জল্পনাই যে সত্যি সেটা প্রমাণ করে দিলেন অর্কপ্রভ নিজে। সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম এ সরাসরি সকলের সামনে শ্রীতমাকে ‘আই লাভ ইউ’ বললেন অর্কপ্রভ।

সদ্য মুক্তি পেয়েছে শ্রীতমা অভিনীত ছবি ‘দোয়াঁশ’। আর নিজের বিশেষ বন্ধুর এই বিশেষ দিনে কোনরকম প্রচারের খামতি রাখেননি তিনি। ছবি মুক্তির আগে থেকে নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে নিয়মিত আপটেড দিয়েছেন। এবার ‘দোঁয়াশ’-এর রিভিউ দিতে গিয়ে শ্রীতমাকে সরাসরি নিজের ভালোবাসার কথা বললেন অভিনেতা। শ্রীতমার জন্য রইল তাঁর খোলা চিঠি।

সম্প্রতি ফেসবুকে অর্কপ্রভ লিখেছে ‘অসাধারণ হয়েছে। আর শ্রীতমা তোকে বলছি যে কে কী বললো কখোনো ভাবিস না। তুই জন্মেছিস অভিনেতা হওয়ার জন্য। প্রচুর খারাপ মানুষ প্রচুর খারাপ কমেন্ট করবে, পাত্তা দিস না। শুধু এগিয়ে যা। আশা করছি তোর এগিয়ে চলার প্রতি পদক্ষেপে আমি তোকে পজেটিভ এনার্জি দিতে পারব।

WhatsApp Group Join Now

 

View this post on Instagram

 

A post shared by Arkaprovo (@lord_arkaprovo)

আমি আর্শীবাদ ধন্য যে তুই আমার জীবনে আছিস, ধন্যবাদ। লাভ ইউ…. চো অব তো চলপড়ি আপনি ইয়ে নাও হ্যায়…’। ছবির স্ক্রিনিং-এর ফাঁকে তোলা দুটি ছবিও পোস্ট করেছেন তিনি। প্রথমটিতে অর্কর কাঁধে মাথা দিয়ে রয়েছেন শ্রীতমা। অন্যটিতে পোস্টারে দু-পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। ফ্লোরাল প্রিন্টেট শর্ট ড্রেসে দেখা গিয়েছে শ্রীতমা কে আর অন্যদিকে ক্যাজুয়াল ড্রেসে দেখা গিয়েছে অর্কপ্রভ কে।

অর্কপ্রভর ব্যক্তিগত জীবনের প্রেম নিয়ে প্রশ্ন করলে তিনি উত্তরে বলেন ‘শ্রীতমাকে নিয়ে অনেক কথা আমারও কানে এসেছে। আমি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় আসতে চাই না। আমি তো দুর্জয় নই, আমার অর্কপ্রভ বলে আমার একটা সত্ত্বা আছে। সে হয়ত একটু এদিক ওদিক ঘুরতে গেল, খেলাম, হাঁটছি-চলছি সেটা নিয়ে একটু রিল বানালো। কিন্তু আমার একদম ব্যক্তিগত জীবনে কী হচ্ছে সেটা নিয়ে আমি চর্চা চাই না। আমার একমাত্র ফোকাস অভিনয়, আমি সিনেমা বানাতে চাই। আমার পাবলিক লাইফটা শুধু শিল্পী হিসাবেই থাকুক, এটাই চাই।’

আরও পড়ুন: Sohini-Shovan-Dipsita: সোহিনীর গৃহ প্রবেশের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন বাম নেত্রী দীপ্সিতা

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।