লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mukesh Ambani-Nita Ambani: ছোট ছেলে অনন্তর বিয়ে উপলক্ষে কয়েক লক্ষ মানুষদের প্রতিদিন দুবেলা পেট ভরে খাওয়াচ্ছে মুকেশ এবং নীতা আম্বানি

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Mukesh Ambani-Nita Ambani: আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকার বিয়ে নিয়ে সকলের মনে বেশ উত্তেজনা রয়েছে। গতকাল ১২ জুলাই সেই বহু প্রতীক্ষিত সেই বিয়ে সম্পন্ন হয়েছে। শেষ কয়েক মাসে ধরেই তাদের বিয়ের নানান রকম অনুষ্ঠান চলছে। দুটি প্রি ওয়েডিং থেকে শুরু করে মেহেন্দি, সঙ্গীতের অনুষ্ঠান সবকিছুতেই ছিল বিরাট আড়ম্বর।

সোশ্যাল মিডিয়া খুললেই এখন রাধিকা এবং অনন্তর বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও ভাইরাল হচ্ছে। মুকেশ আম্বানি নিজের ছোট ছেলের বিয়েতে ইতিমধ্যে কয়েকশো কোটি টাকা খরচা করেছেন। তাদের বিয়ের গয়না থেকে শুরু করে পোশাক আশাক সবকিছুই ছিল বহু মূল্যের। সে সবকিছুর মূল্য এতটাই বেশি যে একজন সাধারন মানুষের সারা জীবনের খাওয়া পরার খরচ হিসেব করলে এর থেকে কম হবে।

আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল দেশ-বিদেশের বৈশিষ্ট্য ব্যক্তিত্বরা। হলিউড, বলিউড, রাজনৈতিক এমনকি ক্রিকেট জগতের সব তারকারা উপস্থিত ছিলেন ওই দিন। বিয়েতে বিশেষ অতিথিদের জন্য তিনটি ফ্যালকন জেট থেকে শুরু করে ১০০ টি প্রাইভেট প্লেন রাখা হয়।

১২ই জুলাই থেকে আগামী ১৪ই জুলাই আম্বানি পরিবারের এই বিয়ের অনুষ্ঠান চলবে। তবে নিজেদের পরিবারের অনুষ্ঠানে এলাহী আয়োজন এর পাশাপাশি নীতা আম্বানি এবং মুকেশ আম্বানি এমন কিছু কাজ করেছেন যা রীতিমতন বড় মনের পরিচয়। সমাজসেবা থেকে শুরু করে নিজের সংস্থার কর্মীদের হাজার হাজার টাকার উপহার সহ বিভিন্ন ধরনের কাজ তারা অনন্তের বিয়ে উপলক্ষে সেড়ে ফেলেছেন।

WhatsApp Group Join Now

সেরকমই একটি সমাজসেবার কাজ করে সকলের মন জয় করে নিয়েছেন তারা। অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে মুম্বাইয়ে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলিয়ার কাছে একটি ভান্ডারা খোলা হয়েছে। এই ভান্ডারা চলবে আগামী ৪০ দিন ধরে। এই ভান্ডারা শুরু করা হয় ৫ জুন থেকে। ভান্ডারা শেষ হবে আগামী ১৫ জুলাই।

ওই ভান্ডারা তে প্রতিদিন দুবেলা প্রায় ৯ হাজার মানুষ পেট পুরে খাচ্ছেন। খাবারের গুণগত মানও যথেষ্ট ভালো। মুখরোচক এবং সুস্বাদু বিভিন্ন ধরনের খাবার দেওয়া হচ্ছে ওই ভান্ডারায়। অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষেই এই ভান্ডারা চালু করা হয়েছে। এই ভান্ডারার দায়িত্বে রয়েছেন শিবম শর্মা। বিভিন্ন প্রান্ত থেকে এই ভান্ডারায় খেতে আসছেন মানুষজন। কথায় আছে জীব সেবাই শিব সেবা। মানুষের সেবা করলে তার উপকার করলে সরাসরি সেটা ভগবানের উপকার হিসেবে ধরে নেওয়া হয়। আর আম্বানি পরিবার সেটাই করছে।

আরও পড়ুন: Jaya Bachchan: পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে বাবা বিশ্বনাথের পায়ে পূজো দিতে গেলেন জয়া বচ্চন, সাথে ছিলেন অভিষেক এবং শ্বেতা

 

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।