লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jaya Bachchan: পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে বাবা বিশ্বনাথের পায়ে পূজো দিতে গেলেন জয়া বচ্চন, সাথে ছিলেন অভিষেক এবং শ্বেতা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jaya Bachchan: সম্প্রতি কাশী বিশ্বনাথের মন্দিরে মেয়ে শ্বেতা নন্দন এবং ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে পুজোতে গিয়েছিলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। একেবারে উপোস করেই কাশি বিশ্বনাথের মন্দিরে দর্শন করতে গিয়েছিলেন তারা। আর এই ছবি ভাইরাল হওয়া মাত্রই নানান রকমের মন্তব্য শোনা যাচ্ছে। অনেকেই বলছেন সংসারে অশান্তির কারণে বাবা বিশ্বনাথের পায়ে পুজো দিতে গিয়েছিলেন জয়া বচ্চন।

নিজের পরিবারকে অশান্তি মুক্ত করতেই ভগবানের দ্বারস্থ হতে হয়েছে তাকে। গত বছর দীপাবলি থেকে বচ্চন পরিবারে যে অশান্তি চলছে সে কথা আগেই শোনা গিয়েছিল। জানা গিয়েছে অমিতাভ বচ্চনের সুখের সংসারে ভাঙ্গন ধরেছে। তারই মধ্যে শোনা গিয়েছে বিগ বি নাকি ইতিমধ্যেই নিজের বিলাসবহুল বাংলো বাড়ি প্রতীক্ষা নিজের কন্যা শ্বেতার নামে করে দিয়েছেন। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

যদিও বচ্চন পরিবার এই বিষয়ে কোনো রকম কথা বলেননি। যখনই এই বিষয়ে কথা উঠেছে তারা এড়িয়ে গিয়েছেন। এখনো পুরোটা ভুয়ো রটনা হিসেবেই দাবি করছেন তারা। শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। তাই সাংসারিক অশান্তির খবর যে পুরোপুরি সত্যি সেটাও বলা যাচ্ছে না।

WhatsApp Group Join Now

আসলে দীর্ঘদিন ধরে ঐশ্বর্য এবং জয়া বচ্চনের মধ্যে অশান্তির খবর শোনা যাচ্ছে। আবার ঐশ্বর্য এবং অভিষেকের সাংসারিক জীবনে যে নানান রকম অশান্তি চলছে সেটাও জানা গিয়েছে। যদি এ বিষয়ে তারা কেউই মুখ খোলেননি। কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তাঁর বিয়ের আংটি খুলে ফেলেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্য রায়ের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে ঐশ্বর্যর হাতে তার বিয়ের আংটি গায়েব ছিল।

আরও পড়ুন: LIC : প্রতিদিন মাত্র ৩০ টাকা জমালেই বছর শেষে পাবেন কয়েক লক্ষ টাকা, LIC নিয়ে এলো তাদের দুর্দান্ত একটি পলিসি

দীর্ঘ ১৬ বছরের বৈবাহিক জীবন কি তবে শেষের পথে? আসলে অনেকদিন ধরে শাশুড়ি এবং ননদের সঙ্গে ঐশ্বর্য সম্পর্ক নিয়ে নানান রকম গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের সম্পর্ক যে আগের মত আর স্বাভাবিক স্বাচ্ছন্দ নেই সেটা বোঝাই যাচ্ছে তাদের হাবভাব এবং ব্যবহারে। তার জন্যই হয়তো কন্যা কে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছিল ঐশ্বর্য।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।