লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Helen Khan: ৮৫ বছরেও নিজেকে ফিট অ্যান্ড ফাইন রেখেছেন হেলেন! সৌন্দর্যের আসল রহস্যটা কি?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Helen Khan: হিন্দি সিনেমায় পপ ড্যান্সের সূচনা করেছিলেন কে। এই প্রশ্ন যদি করা হয় তবে অবধারিতভাবে নাম আসে হেলেনের। নীল চোখের এই বিদেশিনী যখন নিজের কোমরের হিন্দোলে ঝড় তুলতেন তখন বিমোহিত হয়ে যেতেন ৮ থেকে ৮০। অবলীলায় নিজের শরীরটাকে সাপের মতন হেলিয়ে দিতে পারতেন তিনি। নায়িকা হিসেবে নয় বরং নৃত্যশিল্পী হিসেবে বেশি পরিচিত হয়েছিলেন হেলেন। ৭০ থেকে আশির দশকে আইটেম ডান্স কি তা চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন হেলেন। আজও তিনি বহু মানুষের স্বপ্নের স্বপ্নচারিনী। পর্দা থেকে অনেক আগেই দূরে চলে গিয়েছেন তিনি।

সেলিম খানের সাথে বিয়ে :

অনেকেই জানেন বিদেশিনী হেলেন সেলিম খানের প্রেমে পড়ে এদেশে থাকার সিদ্ধান্ত নেন। সেলিম তখন বিবাহিত কিন্তু তাতে কি বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক করে বিয়েও করেন। একপ্রকার তাকে ব্রাত্ত রেখেই নিজের প্রথম স্ত্রীর কাছে ফিরে গিয়েছিলেন সেলিম খান। যিনি আবার সালমান আরবাজের মা। একসময় পরিবারের সকলের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন হেলেন। সবাইকে নিয়ে ভালোবেসে থাকতে চেয়েছিলেন গ্যালাক্সি এপার্টমেন্টের বাড়িতে। তারপর সন্তান অর্পিতাকে দত্তক নেওয়া এবং ধীরে ধীরে বয়সের দিকে এগিয়ে যাওয়া। দীর্ঘদিন ক্যামেরা থেকে দূরে থাকলেও ক্যামেরা এখনো পর্যন্ত ছুটে বেড়ায় তার পিছনে।

৮৫ তেও জিম:

WhatsApp Group Join Now

আর হবে নাই বা কেন এই বয়সে এসেও যে তিনি শারীরিক কশরত ছাড়েননি। নিজেকে ফিট রাখতে এখনো প্রতিদিন জিম করেন। বয়স ছারিয়ে গিয়েছে ৮৫, কিন্তু তাতে কি! বয়স তো তার পায়ের ধুলো! তাইতো জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন অভিনেত্রী! আর সেই সব ছবি শেয়ার করতেই চক্ষু চড়ক গাছ নেট নাগরিকদের! এটাও কিভাবে সম্ভব! অসিতিপর অভিনেত্রী কিনা ১৮ বছরের তরুণী যুবতীর মতন জিম করছেন! কখনো ট্রেড মিলে দৌড়াদৌড়ি করছেন আবার কখনো ওয়েট লিফটিং করছেন। হেলেনের এই কায়দা কানুন দেখে থ অনুরাগীরা। একেই বোধহয় বলে নায়িকা

আরও পড়ুন: Gold Price: দারুণ খবর, রথযাত্রা আগে হুড়মুড়িয়ে কমল সোনার দাম! জানুন আজকের বাজারমূল্য

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।