লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mithijhora: শ্যুটিংয়ের মাঝেই চলছে দুষ্টু-মিষ্টি ঝগড়া! পর্দার প্রেম কী তবে বাস্তবে গড়ালো রাই-অনির্বাণের?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জি বাংলার (Zee bangla) মিঠিঝোড়া (Mithijhora)এখন চলছে টানটান রোমান্টিক পর্ব। রাই এবং অনির্বানের মধ্যে সত্যি সত্যি কি প্রেমটা জমে উঠবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দর্শকরা। এদিকে রাই এবং অনির্বানের মধ্যে সবকিছু ঠিকঠাক হয়ে যাক এমনটাই চাইছেন রাইএর বৌদি এবং স্রোত। ওদিকে অনির্বাণের বোন চাইছে তার দাদা এবার একটা সংসার করুক। দর্শকরা বলছেন কোন ভাবেই যাতে এই জুটিতে নজর না লাগে। রাই এবং অনির্বাণ এবার যাতে সুখী হয়।

নীলু যাতে তাদের কোনরকম ক্ষতি করতে না পারে। আর এর মধ্যেই সিরিয়ালে অভিনয় করতে করতে কি সত্যি সত্যি একে অপরকে মন দেওয়া নেওয়া করে ফেলেছেন অভিনেতা সুমন এবং অভিনেত্রী আরাত্রিকা। অন্তত তেমনটাই বলছে তাদের রিসেন্ট কয়েকটা ভিডিও এবং ছবি। সিরিয়ালের শুটিং তো বটেই এছাড়াও তাদের মধ্যে বেশ দুষ্টু মিষ্টি ঝগড়া দেখা যায়। দুজনে দুজনকে নাকি চোখে হারান। তা নিয়ে অবশ্য কানাঘুষা শোনা যায় সেটের মাঝেই।

সিরিয়ালে মান অভিমান:

একদিকে এখন রাইকে নিজের অফিসে আনতে এক প্রকার মরিয়া হয়ে উঠেছে অনির্বাণ। একই সঙ্গে রাইকে সে নিজের বউ বানাতে চায়। আত্মসম্মানের জেরে চাকরিটা ছেড়ে দিয়েছে রাই। তার কাছে প্রধান গুরুত্ব পরিবার। কিন্তু যেভাবেই হোক রাইকে তার জীবনে ফিরিয়ে আনতে চায় অনির্বাণ। ধীরে ধীরে সেটা বুঝতে পেরেছে রাই। তবুও সে যেন ধরা দিতে চায় না। একটা আশঙ্কা কি তার মধ্যে কাজ করছে? এর আগে সৌর্যকে হারিয়ে ফেলার আশঙ্কা! যেভাবে চিত্রনাট্য এগোচ্ছে তাতে মনে করা হচ্ছে অনির্বাণ এবং রাই একে অপরকে বিয়ে করবে।

WhatsApp Group Join Now

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

সুমন আরাত্রিকার কেমিস্ট্রি:

এর মধ্যেই তাদের অনস্ক্রিন রোমান্স ধরা পড়েছে।। যদিও সেসব রিল ভিডিওতে। বাস্তবে তারা শুধুই ভালো বন্ধু এমনটাই বলছেন আরাত্রিকা এবং সুমন। লীনা গাঙ্গুলীর এই ধারাবাহিকের সূত্র ধরেই নাকি একে অপরের ভীষণ কাছাকাছি চলে এসেছেন তারা। যদিও এসব খবর একেবারেই উড়িয়ে দিচ্ছেন তারা। বলছেন আমরা শুধুই খুব ভালো বন্ধু হয়েছি এই সেটে। আর কিছুই নয়।

আরও পড়ুন: Sweta-Rubel: লাল বেনারসি, সিঁথিতে সিঁদুর শ্বেতার; নাকে নাক ঘষে ছবি রুবেলের সঙ্গে! তবে কী বিয়েটা সেরেই ফেললেন শ্বেতা?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।