লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev: ‘যত ভোট পেয়েছি ততগুলো গাছ লাগাব বর্ষার আগেই’, ভোটে জয় লাভের পরেই ঘাটালবাসীর কাছে একগুচ্ছ প্রতিশ্রুতি দিলেন দেব

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Dev: আবারো ঘাটালে লোকসভা কেন্দ্র থেকে বিরাট অংকে জয়ী হলেন অভিনেতা দীপক অধিকারী(Dev)। এবারে জয়ের হ্যাটট্রিক পেরোলেন তিনি। ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে এর আগেও বিপুল ভোটে জয়ী হয়েছেন দেব। বরাবরই ঘাটালের মানুষের পছন্দের প্রার্থী তিনি। তাই তার বিপরীতে যে প্রার্থী দাঁড়ান না কেন তাকে নত মস্তিষ্কে হার স্বীকার করতেই হয়।

লোকসভা ভোটে ঘাটালে দেবের বিপরীতে বিরোধী দলের হয়ে দাঁড়িয়েছিলেন অভিনেতা হিরন চট্টোপাধ্যায়। ভোট প্রচার চলাকালীনই দেব এবং হিরনের মধ্যে মুখোমুখি না হয়েও বিভিন্ন কথা আদান-প্রদান হয় তবে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসে দেব। আগের বারের তুলনায় দেব প্রায় পৌনে এক লক্ষ ভোটের মার্জিনে জিতেছেন এবার। ভোটে জেতার পরেই এবার ঘাটালবাসীর কাছে নতুন প্রতিশ্রুতি দিলেন অভিনেতা।

দেবের প্রতিশ্রুতি –

৪ঠা জুন ভোটের ফল প্রকাশের সময় প্রথম থেকেই ঘাটাল লোকসভা কেন্দ্রে এগিয়েছিলেন দেব। শেষ পর্যন্ত ১ লক্ষ ৮২ হাজার ৮৬৮ ভোটে জয়ী হোন তিনি। আগের তুলনায় ৭৫ হাজার ভোট বেশি পেয়েছেন তিনি। পঞ্চম রাউন্ডের পর থেকে দ্রুত গতিতে এগিয়ে যান দেব। ভোটে জেতার পর তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে আবির খেলায় মেতে ওঠেন এবং তারপর জয়ের শংসাপত্র হাতে নিয়ে প্রতিশ্রুতি দেন। যখন তিনি মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলে।

তখনই তিনি জানিয়েছিলেন যে তিনি এবার যত ভোট পাবেন তত গাছ লাগাবেন ঘাটালে। সেই প্রসঙ্গ তুলেই দেব বলেন ‘আমি যত ভোট পেয়ে জিতব ততগুলো গাছ লাগাব আগেই বলেছিলাম। আমি বর্ষার আগেই সেই উদ্যোগ নেব।’ এছাড়াও তিনি জানান ভোট প্রচারের সময় বেরিয়ে তিনি আরো বিভিন্ন সমস্যা দেখেছেন, সেগুলি তিনি নোট করে রেখেছেন। এক এক করে সেই সমস্যারও সমাধান করবেন।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Summer Holidays: ফের গরমের তাপপ্রবাহের জেরে বাড়ল স্কুলগুলোর গরমের ছুটি

এছাড়াও ভোটে জেতার পর হিরণকে নিয়ে কথা বলেন দেব। দেব জানান ‘হিরণ বাবু গত তিন মাস আমায় ঠেস দিয়ে অনেক কথা বলেছেন অসংখ্য মিথ্যে, কুকথা ছড়িয়েছেন। কী লাভ হল ওঁর? আমি কোনও পাল্টা মন্তব্য করিনি। আমি বরাবর মানুষের ভালোবাসায় বিশ্বাসী। আমি দেখিয়ে দিলাম কাউকে খারাপ কথা না বলেও জেতা যায়।’

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।