লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev-Rukmini: লোকসভা ভোটের ফল আসার আগে ক্রিকেট মাঠে দেব! বান্ধবী রুক্মিণী চার-ছয়

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Dev-Rukmini : ঘাটালের লোকসভা ভোটে তিনি যে জিতবেন সে যেন আগে থেকেই ঠিক করা ছিল। সেরকমই খোশমেজাজে লোকসভা ভোটের ফলাফলের আগের দিন ধরা দিলেন অভিনেতা দেব। ফলপ্রকাশ এর আগের দিন ক্রিকেট পিচে ব্যাট হাতে চার ছয় হাঁকাতে দেখা গেল দেবকে। ঐদিন দেবের সাথে ক্রিকেটের সঙ্গী হয়েছিলেন প্রেমিকা রুক্মিণী। কালো জার্সি তে ময়দানে ধরা দিয়েছিলেন দেব। সেই ভিডিও দেবের এক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাট হাতে তৈরি দেব, উল্টো দিক থেকে বল ছুঁড়ে দিচ্ছে রুক্মিণী। আর সেই বল দক্ষতার সঙ্গে মাঠের বাইরে পাঠিয়ে দিলেন দেব। রাজনীতির ময়দানে ঘাটাল লোকসভা কেন্দ্রে দেবের বিপরীতে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলেন হিরণ। ভোট প্রচার চলাকালীন একে-অপরকে খোঁচা দেওয়ার কোনও জায়গাই ছাড়েননি তারা। তবে ঘাটালবাসীর পূর্ণ সমর্থন ছিল দেবের সাথে। তাই ঘাটালে দেবের জেতায় বিশেষ অবাক নয় কেউ।

হিরণের বরাবরই অভিযোগ, তৃণমূলের তারকা সাংসদ প্রার্থী দেব গরুপাচার মামলায় যুক্ত। এনামুল হকের থেকে নিয়েছেন, ৫০ লাখ টাকা। দেবের টাকা নেওয়ার ‘প্রমাণ দেখিয়ে’ কিছু হাতে লেখা নথি শেয়ার করে হিরণ খোঁচা দিয়ে প্রশ্ন করেছিলেন, দেব কবে সিনেমা ছাড়ছেন? কিন্তু দেব চুপ থাকেননি। প্রমাণ-সহ এক্স হ্যান্ডেলে জানান ‘সিনেমা জন্য লগ্নি করেছিল, সিনেমা রিলিজের পর ফেরত দিয়ে দেওয়া হয়েছে…’।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Anurager Chhowa: ‘অনুরাগের ছোঁয়ায়’ উৎসব! অতীত পিছনে ফেলে সেনগুপ্ত বাড়ি ফিরছে সূর্য, এবার কি তবে এক হবে সূর্য-দীপা?

সেখানেই দেখা যায় আরণ্যক ট্রেডার্সের অ্যাকাউন্ট থেকে ২০১৬ সালের ২৪ নভেম্বর এবং ২৫ নভেম্বর ২৫ লক্ষ টাকার দুটো চেক জমা পড়ে দেবের প্রযোজনা সংস্থার অ্যাকাউন্টে। এরপর ২০১৭ সালের ৩ নভেম্বর এবং ১৩ নভেম্বর ৫০ লক্ষ টাকা চেক মারফত ফেরত দেওয়া হয়। ভোটের পরই দেব রঘু ডাকাত ছবির শ্যুটিং শুরু করবেন। পুজোতে মুক্তি পাওয়ার কথা রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় টেক্কা। যেখানে দেখা যাবে রুক্মিণী, স্বস্তিকাদের।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।