লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shah Rukh Khan: অসুস্থ অবস্থাতেই বিশেষভাবে সক্ষম ভক্তকে আলিঙ্গন শাহরুখের! প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shah Rukh Khan: লড়াই করে শুধু জেতেন না তিনি ভালোবাসা দিয়েও মানুষের মন জেতেন। তাইতো তিনি বাজিগর। জওয়ান হয়ে মানুষের মনে ঝড় তোলেন তিনি। দিল সে মানুষ তাকে দোয়া করেন। তাইতো অশক্ত শরীর নিয়েও তিনি উঠে দাঁড়ান কেবল ভক্তের ডাকে। আহমেদাবাদে ম্যাচ শুরু হওয়ার আগে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। কাল বিলম্ব না করে তাকে ভর্তি করা হয়, আমেদাবাদের কেডি হাসপাতালে।

জানা যায় শরীরের জলের ঘাটতির প্রভাবে তার হিটস্ট্রোক হয়েছে। উদ্বিগ্ন হয়ে হাসপাতালে তার সঙ্গে দেখা করতে যান তার বন্ধু মহল তবে বাইরে দাঁড়িয়ে ছিলেন তার ভক্তরা। বিচলিত হয়ে পড়েন তারা। কি হয়ে গেল দিলওয়ালের। তবে ভক্তদের আশ্বস্ত করে চিকিৎসক জানিয়েছেন তিনি সুস্থ রয়েছেন। তবে অনতি কালের জন্য বিশ্রাম প্রয়োজন তার।

আরও পড়ুন: Weather Forecast: আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা, উপকূলে আছড়ে পড়ছে ঘূর্ণিঝড় রেমাল

হাসপাতাল থেকে এখনো ছাড়া পাননি তিনি (Shah Rukh Khan)। চিকিৎসকদের কড়া নজরদারির মধ্যে চলছে তার সময়। একদিকে যখন তার দল কেকেআর মাঠে আগুন ঝরিয়েছে ঠিক সেই সময় অসুস্থ শরীর নিয়ে বেডে দিওয়ানা কিং। কে কে আরের প্রতিটি ম্যাচে উপস্থিত থাকেন শাহরুখ। তার দলকে সর্বদা মনবল যোগান তিনি। তার দ্বারা অনুপ্রাণিত হয়েছেন স্বয়ং মহারাজা, সৌরভ গাঙ্গুলী। সেই শাহরুখ কখনো ভেঙে পড়েন না। একদিকে যখন অসুস্থ শাহরুখ। শরীর তাকে কিছুটা নুইয়ে দিয়েছে। ঠিক সেই মুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও।

WhatsApp Group Join Now

তেমনি এক ভাইরাল ভিডিওতে ধরা পড়েছে অভিনেতার অসাধারণ এক কীর্তি।খেলা শেষ হয়ে গিয়েছে ড্রেসিংরুমে তখন রয়েছেন শাহরুখ খান। একজন ভক্ত আশা করেছেন তার প্রিয় মানুষটির সঙ্গে দেখা করবেন। সেই ভক্ত আবার বিশেষভাবে সক্ষম। ভক্তের অনুরোধ কখনো কি ফেলতে পারেন। ড্রেসিংরুমে যাওয়ার আগেই তাই ওই ভক্তের কাছে ছুটে চলে যান শাহরুখ খান। হুইল চেয়ারে বসে থাকা ভক্তের সামনে নিজেই বসে পড়েন হাঁটু গেড়ে। তাকে জড়িয়ে ধরেন। এভাবেই নিজের মহানুভবতা প্রমাণ করে শাহরুখ দেখিয়ে দেন তিনি সত্যি কোটি কোটি মানুষের মনের রাজকুমার।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।