লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupanjana-Ratool: ‘দুই ছেলের সঙ্গে হানিমুন রূপাঞ্জনার’! রাতুলের সঙ্গে বয়সের ফারাক নিয়ে নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের শিকার রুপাঞ্জনা! প্রতিবাদ রাতুলের

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rupanjana-Ratool: ব্যক্তিগত জীবন নিয়ে বারবার চর্চায় উঠে এসেছেন অনুরাগের ছোঁয়ায় লাবণ্য খ্যাত অভিনেত্রী রূপাঞ্জনা (Rupanjana Mitra)। নিজের থেকে ছয় বছরের ছোট পরিচালক অভিনেতার প্রেমে পড়েছিলেন তিনি। সেই সম্পর্কই গত ১৯ এপ্রিলে গিয়ে দাঁড়িয়েছে শুভ পরিণয়ে। ছেলে রিয়ানের কথা ভেবেই নিজেদের সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিয়েছেন অভিনেত্রী। দ্বিতীয় বিয়ের জন্য বারবার তাকে নিয়ে ট্রোল করা হয়েছে। নিজের থেকে বয়সে ছোট একজনকে বিয়ে করার জন্য শুনেছেন হাজার কটাক্ষ। যদিও কোনদিনই সে কটাক্ষকে খুব একটা পাত্তা দেননি। তবে ভক্তরা চিরকালই তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। নিজের জীবনে সেই ভক্তদের সব সময় পাশে পেয়েছেন অভিনেত্রী।

Rupanjana Enjoyed Her Honeymoon In Kashmir with Ratool and Her Son Riyaan:

বিয়ের সময় অভিনেত্রী জানিয়েছিলেন এক মাসের মাথায় হানিমুন যাবেন। হলো তেমনটাই। ছেলে রিয়ানকে নিয়ে কাশ্মীরে হানিমুন ট্রিপে গেলেন রাহুল রূপাঞ্জনা। ভ্যাপসা গরম থেকে রেহাই পেতে ভূস্বর্গে হানিমুনে গিয়েছেন তারা। একেবারে নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবিতেই ফের কটাক্ষের শিকার হলেন তিনি। ছ’বছরের ছোট রাহুলের সঙ্গে হানিমুনে মজে থাকায় কুরুচিকর মন্তব্য শুনতে হলো তাকে। তবে এর পাল্টা জবাব দিয়েছেন রূপাঞ্জনার স্বামী রাতুল।

এমনিতেই দ্বিতীয় বিয়ে নিয়ে কম কটাক্ষ, বিদ্রুপ শুনতে হয়নি রূপাঞ্জনাকে। নেপথ্যে অভিনেত্রীর ডিভোর্সি তকমাও ছিল। ৪৩ বছর বয়সী নায়িকাকে ‘বুড়ি’ তকমা দেওয়া হয়েছে নিজের থেকে ৬ বছরের ছোট রাতুলের হাত ধরার জন্য। রাতুল-রূপাঞ্জনার হানিমুনে উড়ে যাওয়ার ছবিতে এক নেটিজেন লেখেন, ‘সফল, স্বাধীনচেতা মা তাঁর দুই সন্তানকে নিয়ে ছুটি এনজয় করছে’। এই ধরণের অসংবেদনশীল ট্রোলের জবাবে রাতুল পালটা লেখেন, ‘আপনাকে অনেক অভিনন্দন এই মন্তব্য করে কয়েক মাইক্রোসেকেন্ডের যশ পাওয়ার জন্য। ভগবান আপনার মঙ্গল করুন, এবং আপনার ৮০০ জন ফলোয়ারের’।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Kar Kache Koi Moner Kotha: অবশেষে শাস্তি পেল দোষী, শিমুলকে হ’ত্যা’ করার উদ্দেশ্যে সাত বছরের জেল হল পলাশের

চিরকালই নেতিবাচক মন্তব্য গুলিকে পাত্তা দিতে নারাজ রাতুল-রুপাঞ্জনা। নিজেদের দাম্পত্য জীবন হাসিখুশি ছলেই উপভোগ করছেন তারা। দুৃ-জনের বয়সের পার্থক্য নিয়ে কুরুচিকর ট্রোল সম্পর্কে রূপাঞ্জনা এক বিশ্বস্ত সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘এটা নিয়ে কী বলব! এটা কিছু শ্রেণির মানসিকতা। তাই কিছু লোকজন এটা নিয়ে আলোচনা করেন, ভাবেন। সবার কথায় কান দিলে কি চলে?’ বিয়ের পর জীবন কতটা বদলেছে?

অভিনেত্রী জানান, ‘আমরা এই সম্পর্কে সাড়ে ৬ বছর আছি। পরস্পরের সঙ্গে ধীরে ধীরে সম্পর্কটা এগিয়েছে। বিয়ের পর আর আলাদা করে কী বদলানোর আছে। এটাও তো সেই ভালোবাসারই সম্পর্ক, বন্ধুত্বের সম্পর্ক। সেই জায়গাটা একই আছে। সময়ের সঙ্গে সেই সম্পর্কটাই এগিয়ে যাচ্ছে, এই যা…। হয়ত আমাদের বিয়েটা হয়েছে বলে আমরা এখন আলোচনার শীর্ষে চলে এসেছি। তবে খুব একটা কিছু বদলায়নি।’

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।