লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi: বিয়ে রিসেপশন কাটিয়ে এবারে মধুচন্দ্রিমার উদ্দেশ্যে রওনা দিল নব দম্পতি আদৃত কৌশাম্বি

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Adrit-Kaushambi: চলতি বছরের গত ৯ই মে বাঙালি মতে সাত পাকে বাঁধা পড়েছেন টলিউডের জনপ্রিয় জুটি আদৃত (Adrit Roy)কৌশাম্বি (Kaushambi Chakraborty)। বিয়ের দিন এবং একেবারে সাবেকি সাজে বাঙালি নিয়ম নীতি অনুযায়ী বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনদের নিয়ে বিয়ের আসর বসেছিল। আবার তেমনি রিসেপশানের দিন মর্ডান লুকে দেখা গিয়েছে দুজনকে। কৌশাম্বি পড়েছিলেন সাদা রঙের সুন্দর কাজ করা লেহেঙ্গা এবং আদৃতের পরনে ছিল সাদা রঙের সুট। গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ে, রিসেপশন সব ভিডিওই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করেছেন নতুন বউ। ভিডিওগুলি দেখে চোখ জুড়িয়ে গিয়েছে দর্শকের। ঠিক যেন স্বপ্নের মত লাগছে সব কিছু।

বিয়ে, রিসেপশন তো সব মিটে গিয়েছে। এবারে পালা হানিমুন যাবার। আর হানিমুনের উদ্দেশ্যেই শনিবার রওনা দিলেন নব দম্পতি। সেটা অবশ্য জানা যায় কৌশাম্বির ইনস্টাগ্রাম স্টোরি থেকে। যদিও হানিমুনে তারা কোথায় যাচ্ছে এ বিষয়ে এখনো কিছুই জানা যায়নি। তাও ইনস্টাগ্রামে কৌশাম্বির এয়ারপোর্টের স্টোরি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে নব দম্পতি নিজেদের হানিমুনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন ইতিমধ্যেই।

Kaushambi Chakraborty
Kaushambi Chakraborty

বরাবরই আদৃত এবং কৌশাম্বি নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনরকম পোস্ট করেননি। তারা নিজেদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন সে কথা বারবার জানিয়েছেন। এমনকি বিয়ের কয়েক দিন আগেই তারা নিজেদের সম্পর্কে শিলমোহর দেন। তার আগে পর্যন্ত কেউই নিজেদের সম্পর্ক নিয়ে কোন রকম মুখ খুলেননি। যদিও সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষা অনেক কিছুই শুনতে পাচ্ছিল। অনেকেই আন্দাজ করেছিল তাদের সম্পর্কের বিষয়ে।

আরও পড়ুন: Viral Video: ডিউটি ছেড়ে হঠাৎই যুবকের সঙ্গে নাচ পুলিশ অফিসারের, কটাক্ষ নেটিজেনদের

2022 সালেই মিঠাই ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয় আদৃত কৌশাম্বির। সেখান থেকেই তাদের সম্পর্ক শুরু হয়। তবে কখনোই নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি ভাবে কথা বলেননি দুজনের একজনেও। বর্তমানে কৌশাম্বি ব্যস্ত রয়েছেন জি বাংলার ফুলকি ধারাবাহিক নিয়ে এবং অন্যদিকে আদৃত আবার বড় পর্দায় কামব্যাক করছেন খুব শীঘ্রই। মধুচন্দ্রিমা থেকে ফিরে এসেই হয়তো আবার দুজনকে কাজে ফিরতে দেখা যাবে।

WhatsApp Group Join Now
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।