লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: গীতাকে হারিয়ে আবারও বেঙ্গল টপার পর্ণা! টিআরপি তালিকায় বড়সর চমক

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

TRP List: বাংলা ধারাবাহিকের (Bengali Serial) আয়ু প্রত্যেক সপ্তাহে টিআরপি (TRP) দেখেই এগিয়ে চলছে। জনপ্রিয়তার খাতিরে কে এগিয়ে, আর কে পিছিয়ে তা জানতে অপেক্ষায় থাকেন টেলি ধারাবাহিকই অনুরাগীরা। প্রত্যেক সপ্তাহে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে জোরদার টক্কর চলছে। এই সপ্তাহে কে এগিয়ে এলো, আর কে পিছিয়ে গেল তাও জানা যাবে টিআরপি তালিকা (TRP List) থেকে। এদিন শুক্রবার সামনে এসেছে টিআরপি তালিকা (TRP List)। কি হলো বেঙ্গল টপার, কে পিছিয়ে গেল, দেখেই নেওয়া যাক।

This week’s TRP list:

জি বাংলা ধারাবাহিকগুলির মধ্যে বিগত কয়েক সপ্তাহ ধরেই খেল দেখাচ্ছে নিম ফুলের মধু আর ফুলকির মতো ধারাবাহিক। তবে জি বাংলার জগদ্ধাত্রী, কোন গোপনে মন ভেসেছে সমান তালে টক্কর দিয়ে চলেছে। জি বাংলার কাছে কিছুটা পিছিয়ে থাকছে স্টার জলসা। তবে স্টার জলসার গীতা এলএলবি প্রত্যেক সপ্তাহেই ভালো ফল করছে। জলসা পর্দার অন্যান্য ধারাবাহিকের তুলনায় বরাবরই এগিয়ে থাকছে গীতা।

TRP List
TRP List

গত সপ্তাহে টিআরপি তালিকায় জি বাংলার প্রভাব যথেষ্টই বেশি ছিল। এই সপ্তাহেও তেমনটাই দেখা গেল। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত টেলিভিশনের পর্দায় চলা ধারাবাহিকগুলি একে অপরের সঙ্গে লড়াইতে কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়। টক্কর জমে ক্ষীর। টেলি অনুরাগীরা টিআরপি তালিকার অপেক্ষায় থাকেন। একদিন দেরি হতে অপেক্ষার পারদ আরও চড়েছে। এই সপ্তাহের টিআরপি তালিকায় ভালো ফল করে টপার হয়েছে ‘নিম ফুলের মধু’। প্রাপ্ত নম্বর ৭.৯। সেরা পাঁচের তালিকা দেখে নেওয়া যাক।

আরও পড়ুন: Fixed Deposit: ফিক্সড ডিপোজিটে ৯.৫০% হারে সুদ দিচ্ছে এই ব্যাংক; জানুন বিস্তারিত

WhatsApp Group Join Now

এক নজরে টিআরপি-র সেরা পাঁচ-

  1. প্রথম- নিম ফুলের মধু (৭.৯)
  2. দ্বিতীয়- ফুলকি (৭.৬)
  3. তৃতীয়- জগদ্ধাত্রী (৭.৩)
  4. চতুর্থ- কোন গোপনে মন ভেসেছে (৬.৯)
  5. পঞ্চম- গীতা LLB (৬.৮)
About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment