লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Nikita Porwal: সৌন্দর্য্য ও মেধার দুর্দান্ত মিশ্রণ! মিস ইন্ডিয়া খেতাব জয় করলেন নিকিতা পোরওয়াল

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Nikita Porwal: সম্প্রতি মুম্বাইতে অনুষ্ঠিত ফেমিনা মিস ইন্ডিয়া ২০২৪ প্রতিযোগিতায় সেরার শিরোপা অর্জন করেছেন মধ্যপ্রদেশের উজ্জয়নের মেয়ে নিকিতা পোরওয়াল। মাত্র ১৮ বছর বয়স থেকেই কর্মজীবন শুরু করা নিকিতা পেশায় একজন অভিনেত্রী এবং লেখিকা। সঞ্চালক হিসেবে কাজ করার পাশাপাশি তিনি ৬০টিরও বেশি নাটকে অভিনয় করেছেন এবং “কৃষ্ণলীলা” নামে ২৫০ পাতার একটি নাটকও লিখেছেন।

নিকিতা অভিনীত সিনেমা “চম্বল পার” ইতিমধ্যেই আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে প্রশংসা কুড়িয়েছে এবং এটি শীঘ্রই ভারতে মুক্তি পেতে চলেছে। মিস ইন্ডিয়ার খেতাব জয়ের মাধ্যমে নিকিতা তার প্রতিভার এক নতুন দিগন্ত উন্মোচন করেছেন, যা তার ভবিষ্যৎ ক্যারিয়ারকে আরও উজ্জ্বল করে তুলবে।

ঐশ্বর্য রাইয়ের ভক্ত নিকিতা পোরওয়াল: বলিউডে কাজ করার স্বপ্ন ও জীবনের দর্শন

মিস ইন্ডিয়া ২০২৪-এর খেতাব জেতা নিকিতা পোরওয়াল নিজের আইডল হিসেবে দেখেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড এবং বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাইকে। নিকিতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি ঐশ্বর্যর সৌন্দর্য এবং বুদ্ধিমত্তার ভক্ত। তাঁর মতে, ঐশ্বর্য রাই হলেন এমন একজন ব্যক্তিত্ব যিনি ভারতীয় ঐতিহ্যকে গর্বের সঙ্গে বহন করেন এবং আধুনিকতাকেও সহজে গ্রহণ করেন। এই গুণগুলোই তাঁকে নিকিতার কাছে অনুপ্রেরণার উৎস করে তুলেছে।

Nikita Porwal
Nikita Porwal

নিকিতার ভবিষ্যৎ লক্ষ্য বলিউডে নিজের জায়গা তৈরি করা, বিশেষ করে খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে কাজ করার ইচ্ছে তাঁর দীর্ঘদিনের স্বপ্ন। তবে নিজের জীবনে সবচেয়ে বেশি প্রভাবশালী হিসাবে তিনি নিজেকেই দেখেন। নিকিতা বলেন, ‘আমি অতীতে কতটা এগিয়েছি তা দেখলে বুঝতে পারি আমার ভবিষ্যৎ গড়ার ক্ষমতা রয়েছে। প্রতিদিন নিজেকে আরও ভালো করার চেষ্টা করি, এটাই আমার মূল প্রেরণা।’

WhatsApp Group Join Now
Nikita Porwal
Nikita Porwal

অভিনয় ও সৌন্দর্যের পাশাপাশি নিকিতা পশু ও প্রকৃতিপ্রেমীও। তাঁর মতে, মানুষের উন্নতি এবং জ্ঞানের বিকাশ কেবল নিজেদের জন্য নয়, সেই সমস্ত প্রাণীদের জন্যও যারা আমাদের উপর নির্ভরশীল। প্রকৃতির সঙ্গে মানবজাতির ভারসাম্য বজায় রাখা জরুরি, এবং আমাদের প্রতিটি কাজের প্রভাব অন্যান্য প্রাণীদের উপর গভীরভাবে পড়ে। তাই আমাদের সচেতন হতে হবে যাতে প্রকৃতি এবং প্রাণিজগতের সঙ্গে সামঞ্জস্য রেখে এগিয়ে যেতে পারি।

আরও পড়ুন: TRP List: পুজোর মরশুমে TRP তালিকায় নতুন চমক! ফুলকি-কথার যুগলবন্দি শীর্ষে, নিম ফুলের মধু দ্বিতীয়

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।