লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: পুজোর মরশুমে TRP তালিকায় নতুন চমক! ফুলকি-কথার যুগলবন্দি শীর্ষে, নিম ফুলের মধু দ্বিতীয়

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

TRP List: পুজোর আমেজে ঠাকুর দেখতে বেরোনো দর্শকরা এই সপ্তাহে সিরিয়াল দেখার সময় কমই পেয়েছেন। আর এরই প্রভাব পড়েছে বাংলা ধারাবাহিকের TRP-তে। সাপ্তাহিক রেটিংয়ে বেঙ্গল টপার হয়েছে “ফুলকি” ও “কথা”, যৌথভাবে প্রথম স্থান দখল করে। এদের স্কোর ৬.৬। গত সপ্তাহেও এই দুই ধারাবাহিক একসঙ্গে প্রথম হয়েছিল। তবে রেটিংয়ে বেশ কিছু ধারাবাহিক নিজেদের জায়গা ধরে রেখেছে।

দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক “নিম ফুলের মধু”, যার স্কোর ৬.৩। ধারাবাহিকটির গল্পে পর্ণার স্মৃতি ফেরার কারণে এই সপ্তাহে বেশ সাড়া ফেলেছে। তৃতীয় স্থানে রয়েছে “গীতা LLB”, যার রেটিং ৬.২, যা তার আইনি এবং পারিবারিক নাটকীয়তার জন্য দর্শকদের মন ছুঁয়েছে। এছাড়া চতুর্থ স্থানে রয়েছে “জগদ্ধাত্রী” ধারাবাহিকটি ৬.১ স্কোর নিয়ে, যা তার রহস্যময় গল্পের জন্য দর্শকদের প্রিয়।

বাকি ধারাবাহিকগুলোর মধ্যে “রোশনাই” ও “কোন গোপনে মন ভেসেছে” ৫.৭ স্কোর নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। “শুভ বিবাহ” ৫.৫ স্কোর নিয়ে সপ্তম স্থানে। আর অষ্টম স্থানে রয়েছে “অনুরাগের ছোঁয়া”, “হরগৌরী পাইস হোটেল” এবং “রাঙামতি তীরন্দাজ”, যাদের স্কোর ৫.২। নবম স্থানে নতুন ধারাবাহিক “আনন্দী” ৫.০ স্কোর নিয়ে জায়গা করেছে, আর দশম স্থানে রয়েছে “ডায়মন্ড দিদি জিন্দাবাদ”, যার রেটিং ৪.৯।

এই সপ্তাহের TRP তালিকা থেকে স্পষ্ট যে, পুজোর আমেজ এবং উৎসবের কারণে অনেক দর্শক নিয়মিত সিরিয়াল দেখা থেকে বিরতি নিয়েছেন, যার ফলে রেটিং কিছুটা কমেছে। তবে তবুও “ফুলকি” ও “কথা” একসঙ্গে শীর্ষে থাকা, “নিম ফুলের মধু”-র জমজমাট গল্প এবং অন্যান্য জনপ্রিয় ধারাবাহিকগুলির প্রতিযোগিতা প্রমাণ করে দেয় যে, বাংলা ধারাবাহিকের প্রতি দর্শকদের আকর্ষণ অটুট রয়েছে। উৎসব শেষে আবার রেটিং বাড়বে এবং নতুন কিছু মোড় দর্শকদের আরও আকৃষ্ট করবে, এমনটাই প্রত্যাশা।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Jeet: জিৎ-পুত্রের প্রথম জন্মদিনে মাতোয়ারা টলিউড, কোয়েল ও ঋতুপর্ণার উপস্থিতিতে জমকালো উদযাপন!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।