লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Free LPG Cylinder: দীপাবলির আগে মহিলাদের বড় চমক দিলো রাজ্যের! বিনামূল্যে দেওয়া হবে গ্যাস সিলিন্ডার

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Free LPG Cylinder: কোটি কোটি মানুষকে দীপাবলির উপহার দিতে চলেছে উত্তরপ্রদেশের যোগী সরকার। ইতিমধ্যেই এই উপহারের ব্যাপারে ঘোষণা করেছে সরকার। ওই রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার সমস্ত সুবিধা ভোগীদের একটি করে LPG Cylinder দেওয়া হবে বিনামূল্যে। তিনি এর সাথে বলেন এই উপহারের প্রস্তুতি দ্রুত শেষ করা হবে এবং যে করেই হোক দীপাবলির আগে সমস্ত বন্দবস্ত করার কথা ভাবছে সরকার। বিনামূল্যে সাধারণ মানুষের হাতে গ্যাস সিলিন্ডার তুলে দেওয়া হবে দীপাবলির উপহার হিসেবে।

সমাজ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে আদিত্যনাথ বলেন দীপাবলি উপলক্ষে প্রধানমন্ত্রীর উজ্জ্বলা গ্যাস প্রকল্পের সমস্ত সুবিধাভোগীদের বিনামূল্যে একটি করে সিলিন্ডার দেওয়া হবে। ইতিমধ্যেই এর কাজকর্ম শুরু করেছে রাজ্য। তবে পোস্টিটি থেকে জানা যাচ্ছে শুধুমাত্র মহিলারাই এই সুবিধা পেতে চলেছেন। উত্তরপ্রদেশ রাজ্যের তরফে জানানো হয়েছে দীপাবলির আগে সুবিধাভোগীদের বাড়িতে একটি করে ফ্রি গ্যাস সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে। কোনো গ্রাহক যদি না পান তবে তাঁকে সরাসরি গ্যাস অফিসে যোগাযোগ করতে হবে।

উৎসবের মরশুম শুরুর আগেই উপহার পাওয়ার বিষয়টি সামনে আসতেই খুশি সাধারণ মানুষ। উজ্জ্বলা গ্যাস প্রকল্পে সাধারণত পিছিয়ে পড়া মহিলাদের স্বল্প মূল্যে গ্যাস সিলিন্ডার এবং সামগ্রী তুলে দেওয়ার ঘোষণা করেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি। এই সুবিধা দেশের প্রতি রাজ্যের পিছিয়ে পড়া মহিলাদের দেওয়া হয়। তবে উত্তরপ্রদেশ সরকারের এরকম অভিনব উপহার পেয়ে আপ্লুত সুবিধাভোগীরা। বিশেষত এই উপহার উৎসবের মরশুমে তাদের অর্থনৈতিক ভাবে সাহায্য করবে বলে আরও উচ্ছাসিত তারা।

আরও পড়ুন: Ration Card: পুজোতে বিনামূল্যে আটা- চিনি-সুজি দেবে রাজ্য সরকার! রেশন কার্ডের নতুন সুবিধা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।