লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kolkata Weather: মহালয়া থেকেই বিগড়তে শুরু করেছে আবহাওয়া! হুড়মুড়িয়ে বৃষ্টি হতে পারে ৯ জেলায়

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Kolkata Weather: সকালের পর থেকেই বিগড়ে যাচ্ছে আবহাওয়া। ঠিক যেমনটা হাওয়া অফিস সূত্রে জানানো হয়েছিল ঠিক যেন তেমনই ফলে যাচ্ছে। হঠাৎ করেই বদলে গেলো বাংলার আবহাওয়া। সকালেই বাংলার প্রায় সব জেলাতেই বজ্র বিদ্যুৎ সহ ভারী বৃষ্টি হতে দেখা গিয়েছে। এখনও গোটা দিনে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেই জানাচ্ছে আবহাওয়া দপ্তর।

এদিকে দক্ষিণবঙ্গে আজ মহালয়া থেকে শুরু করে চতুর্থী পর্যন্ত বিক্ষিপ্ত বৃষ্টিপাতের পূর্বাভাস জারি করেছে আলিপুর আবহাওয়া দপ্তর। মেঘলা আকাশ এবং বজ্রবিদ্যুত সহ বৃষ্টি হতে পারে। তবে এই ভ্যাপসা পচা গরমের হাত থেকে এখনই মুক্তি নেই বাংলার। পূজোতেও ভ্রুকুটি বৃষ্টির। পঞ্চমী থেকে দশমী পর্যন্তও বিশাল বৃষ্টি ও সাথে ঘন ঘন বজ্রপাত সমেত বৃষ্টি হতে পারে বিক্ষিপ্ত ভাবে।

আজ সারাদিন কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া ও বাঁকুড়া জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আজ কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। আজ উত্তরবঙ্গে একাধিক জেলাতেও রয়েছে বৃষ্টির পূর্বাভাস। এর মধ্যে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পঙ ও কোচবিহার জেলাগুলো অন্যতম।

আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী আগামী কালও এই একই আবহাওয়া থাকবে বলে জানাচ্ছে হাওয়া অফিস। এদিকে পুজোর মাঝে এরম বৃষ্টি পরিস্থিতিতে চিন্তায় আপামর বাঙালি। বছরের সেরা উৎসবের মাঝে বৃষ্টির ভ্রুকুটিতে দমতে নারাজ বাঙালি। তাই মহালয়া থেকেই কিছু কিছু প্যান্ডেলে শুরু হয়েছে জনতার ভিড়।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Ajker Rasifal 2 October: মহালয়ার শুভ লগ্নে কপাল খুলে যাবে এই পাঁচ রাশির, জানুন আজকের রাশিফল

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।