লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ajker Rasifal 30 September: সোমবারে ভোলেনাথের কৃপায় জ্বলে উঠবে ভাগ্যের প্রদীপ, আপনার ভাগ্যে আজ কি আছে?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Ajker Rasifal 30 September: আজ সোমবার! ৩০ শে সেপ্টেম্বর। সোমবার মানেই ভগবান শিবের আরাধনার দিন। হিন্দু শাস্ত্র বলে আজকের দিনে যদি ভোলেনাথের উপাসনা করা যায় তবে জীবনের সমস্ত সমস্যা মুছে যেতে পারে। নতুন শক্তি পেতে পারেন। আজকের শুক্লযোগে মিথুন ও কন্যা সহ ৫ রাশির ভাগ্যের চাকা ঘুরে যাবে। আপনার দিনটি কেমন যাবে ? আসুন জেনে নিই

মেষ: কাজের জায়গায় আজ আপনি উপকৃত হবেন এবং এটি আপনার জন্য একটি শুভ দিন হতে চলেছে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। তবে কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়বে। আজ যেকোনো কাজের আগে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ: আজ আপনার অর্থভাগ্য ভালো যাবে। ব্যবসাতেও উন্নতি হবে। প্রিয়জনের সাথে কোথাও বেরোতে পারেন। সৌভাগ্য ও অর্থলাভ হবে। সব মিলিয়ে দিনটি খুব ভালো হবে।

মিথুন: আজ আপনি সর্বদিক দিয়ে লাভবান হবেন। আত্মবিশ্বাসী থাকবেন। ইচ্ছের বিরুদ্ধে কোনো কাজ করতে হতে পারে। সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে।

WhatsApp Group Join Now

কর্কট: আজ পুরো দিনটা আপনাকে সাবধানতা অবলম্বন করে চলতেহবে। সকাল থেকেই দিনটি খারাপ যাবে। নিজের স্বাস্থ্য নিয়ে বিচলিত হতে পারেন। আটকে থাকা কাজ সমাধান হবে।

সিংহ: আজকের দিনটি লাভের হবে। ব্যবসায় হোক বা চাকরিতে এই জাতক জাতিকাদের পদোন্নতির যোগ থাকছে। আগে থেকে করা পরিকল্পনা সফলতা পাবে। এছাড়া থেমে থাকা কোনো কাজ শেষ হবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন।

কন্যা: আজ আপনার দিনটি ভালই কাটবে। টাকা ধার দিলে বিপদে পড়তে পারেন। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে ফলে মন ভালো থাকবে।

তুলা: আপনার জন্য ভ্রমণের যোগ তৈরি হতে শুরু করেছে। পারিবারিক শান্তি বজায় থাকবে। কেরিয়ারে ভালো খবর আসতে চলেছে। সমাজে সম্মান বাড়বে।

বৃশ্চিক: আজ অপ্রত্যাশিত কোনো সূত্র থেকে অর্থ উপার্জন হতে পারে। কর্মস্থলে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। সাফল্য আসবে। বাঁধা কেটে যাবে।

ধনু: আজ আপনার দিনটা অতটাও ভালো কাটবে না। ভালো খারাপের মধ্যে দিয়ে আপনাকে যেতে হবে। স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। কিন্তু কর্মে বিশাল বড়ো বড়ো সমস্যার সমাধান হবে।

মকর: আজ এই জাতক জাতিকাদের দিনটি খুব ভালো কাটতে চলেছে। পুরানো কোনো বন্ধুর সাথে দেখা হওয়ার যোগ থাকছে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সম্পত্তি কিনতে পারেন।

কুম্ভ: আজ তর্কাতর্কি এড়িয়ে চলুন। শরীর ভালো থাকবে। রাগ কন্ট্রোল না করলে বিপদ হবে। প্রেম জীবন ভালো যাবে। কর্মস্থলে উন্নতি হবে। ব্যবসায় কাউকে অন্ধবিশ্বাস করলে হবেনা। কর্ম উন্নতি।

মীন: আজ আপনার অরথভাগ্য ভাগ্য দারুন হবে।আজ একের পর এক উন্নতির মাইলস্টোন পার করবেন। সামাজিক কাজে মনোনিবেশ করতে পারেন। নিজের স্বাস্থ্যে নজর দেবেন।

আরও পড়ুন: Kojagari Lakshmi Puja: চলতি বছর কবে পড়েছে লক্ষ্মী পূজা? দেখে নিন তারিখ সহ পূজোর নির্ঘণ্ট

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।