লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ajker Rasifal 27 September: মা সন্তোষীর সিদ্ধ যোগে ৫ রাশির ভাগ্যের দরোজা খুলে যেতে চলেছে! আপনার দিন কেমন যাবে জেনে নিন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Ajker Rasifal 27 September: আজ ২৭ শে সেপ্টেম্বর শুক্রবার! মা সন্তোষীর আরাধনার দিন। আজ অনেক রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে যেতে চলেছে। সিদ্ধযোগে প্রায় সব রাশির আটকে থাকা কাজ আজ শেষ হতে পারে। ব্যবসায় লাভের সূর্য উঠবে। অনেক জাতক জাতিকাদের আবার অর্থভাগ্য খুলে যাবে। বিশেষ করে ৫ রাশির জন্য আজকের দিনটি হবে সোনায় সোহাগা! আসুন বিস্তারিত জেনে নিই

মেষ: দিনটি লাভ এবং সফল্যপূর্ণ হতে চলেছে। ব্যবসায় উন্নতি হবে। আজ অর্থভাগ্য ভালো থাকবে। সাফল্য আসবে। পরিবারের সাথে ভালো সময় কাটবে। পরিস্থিতি উন্নতি হবে। কর্মক্ষেত্রে মানসিক চাপ থাকবে। আজ বেশি বাক্যব্যয় করা ঠিক হবে না।

বৃষ: আজকের দিনটি সাফল্যে ভরে যাবে। কঠোর পরিশ্রমের ফল মিলবে। কর্মস্থলে ষড়যন্ত্রের স্বীকার হতে পারেন।নতুন কিছু শুরুর জন্য আজকের দিনটি শুভ। দিনে ব্যস্ততা থাকলেও রাতে ভালো সময় কাটবে। মনে শান্তি থাকবে।

মিথুন: আজ আপনি উপকৃত হবেন। পার্থিব ইচ্ছে পূরণ হবে। ব্যবসায় জন্য আজকের দিনটি সাফল্য দিয়ে সাজানো থাকবে। সন্তানের বিষয়ে সুসংবাদ পাবেন। মা লক্ষীর কৃপায় ব্যবসা ফুলে ফেঁপে উঠবে। দিনটি আনন্দে ভরে উঠবে এবং ভাগ্য চকচক করবে। কাজের প্রশংসা পাবেন।

WhatsApp Group Join Now

কর্কট: ক্যারিয়ারে উন্নতি হবে সুখলাভ হবে। অনেক পুরানো কোনো আটকে থাকা কাজ শেষ হবে। মনে আনন্দ বিরাজ করবে। বিবাহ যোগ্যদের বিয়ের কথা পাকা হতে পারে। কেউ আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। যেকোনো সিদ্ধান্ত নিতে হলে ভালো করে ভেবে নিতে হবে।

সিংহ: আজ ভাগ্য সহায় থাকবে ফলে প্রতিটি কাজে সফলতা পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে। শত্রুরা চাইলেও আপনার ক্ষতি করতে পারবেনা। মনে আনন্দ থাকবে। দীর্ঘদিনের কোনো এক ঝামেলা শেষ হবে।

কন্যা: কারো কাছ থেকে গিফট পেতে পারেন। পুরানো কোনো বিনিয়োগ থেকে টাকা উপার্জন হতে পারে। বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে। শত্রুদের ফাঁদে পড়ে যেতে পারেন। সন্তানের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

তুলা: সুখ বৃদ্ধি পাবে এবং মানসিক শক্তি পাবেন। মানুসিক সুখ শান্তি বজায় থাকবে। বিভিন্ন উপায়ে আর্থিক সাহায্য পাবেন যা আপনার ব্যাংকে জমাকৃত টাকার পরিমাণে বেশি হবে।

বৃশ্চিক: আজকের রাশিফল হিসেবে আপনি ব্যবসায় বসবেন। রোজকার রুটিন বদল হতে চলেছে। নতুন কোনো পরিকল্পনা করতে পারেন। কাজের ধরনের পরিবর্তনে লাভবান হবেন। মায়ের স্বাস্থ্য নজরে রাখুন।

ধনু: আজ বাড়িতে সমস্যায় থাকতে পারেন। নিজেকে বদলান নইলে জীবনসঙ্গী আপনাকে নিয়ে চিন্তিত থাকবেন। কর্মসূত্রে ভ্রমণের যোগ রয়েছে । বদমেজাজ এবং কথার নিয়ন্ত্রণ না থাকায় বিপদে পড়বেন। হাতে বাড়তি টাকা আসতে পারে।

মকর: আজ কর্মক্ষেত্রের সফলতা আনতে কেউ আপনাকে আটকাতে পারবেনা। শত্রুদের পাতা ফাঁদে যোগ দেবেন না। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানতা অবলম্বন করতে হয়। আর্থিক ক্ষমতা বাড়ানর চেষ্টা করুন। নতুন মানুষের সাথে পরিচয় হবে।

কুম্ভ: আজ দিনটি ভালো যাবে। শরীর ভালো থাকবে আর সমাজে মান সম্মান বাড়বে। কর্মযোগ দূরে কোথাও যেতে পারেন। প্রেম ভাগ্য ভালো থাকবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

মীন: আজ অর্থ সমস্যার সমাধান হবে। কাজে মনোযোগ দিতে পারবেন এবং নিজের পরিকল্পনা গুলি বাস্তবায়ন করতে পারবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: ঐশ্বর্যর জেদেই ফাটল সম্পর্কে? সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।