লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্যর জেদেই ফাটল সম্পর্কে? সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Aishwarya Rai Bachchan: ১৯৯৪ সালের মিস ইন্ডিয়া ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) বারবার সমালোচনার বিষয় হয়ে উঠে এসেছেন। কখনও বা কেরিয়ার কখনও বা সম্পর্ক অতি সুন্দরী ঐশ্বর্য বারবার হয়েছে আলোচনার হেডলাইন। কিছুদিন ধরে অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনও কানে আসতে শোনা যাচ্ছে।

জানা যাচ্ছে ছবির প্রস্তাব গ্রহণ করা নিয়েই সমস্যার সূত্রপাত। বচ্চন পরিবারের বউ কোনো ঘনিষ্ট চরিত্রে অভিনয় করা যাবেনা বলে জানিয়ে দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু এ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার অফার আসলে অভিনেত্রী সেটিতে অভিনয় করার সিদ্ধান্ত নেন।

যেখানে গল্পের আবহ অনুযায়ী বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় অমিতাভ বচ্চনের পুত্রবধূ ঐশ্বর্য রায় বচ্চনকে। ফলত নির্দেশ লঙ্ঘন হওয়ায় অনেকেই এই বিষয়টি মেনে নিতে পারেনি। শোনা যায় জয়া বচ্চনও এই বিষয়টি মেনে নিতে পারেননি। সরাসরি এই বিষয়ে মন্তব্য না করলেও কিছু কিছু কথায় তা একটু হলেও বোঝা যাচ্ছিল।

করণ জোহরের এই সিনেমায় একটি ছোট চরিত্রে অভিনয় করেন ঐশ্বর্য। সেখানে রনবীর কাপুরের সাথে চুম্বন এবং আলিঙ্গনের মতো বেশ কয়েকটি ঘনিষ্ট দৃশ্যে দেখতে পাওয়া যায়। আর জয়া বচ্চন এই দৃশ্য নিয়েই একদিন কটাক্ষ করে মন্তব্য করেন। সেখান থেকেই দুইয়ে দুইয়ে চার করা যাচ্ছে সহজেই।

WhatsApp Group Join Now

ট্রেলার সামনে এলে ঐশ্বর্যর চরিত্রের অভিনয় ও ঝলক দেখে দ্রুত ভাইরাল হয় ভিডিওটি। এর পর থেকেই শুরু হয় বচ্চন পরিবারের অশান্তি। শোনা যায় অভিষেক বচ্চন প্রথম আলাদা থাকার কথা ভাবেন। মানসিক ভাবে তাকে ভেঙে পড়তে দেখা গেছে সেই সময় এমনটাই দাবি ঘনিষ্ট মহলের। আর এভাবেই ধীরে ধীরে ভাঙনের পথে বচ্চন পরিবার। ছবি প্রসঙ্গে জয়া বচ্চন মন্তব্য করেন, ” আগে পরিচালকরা সিনেমার মাধ্যমে শিল্প তৈরি করতেন। এখন ব্যবসা হয়ে গেছে পুরোটা। সভ্যতা ভুলেছে মানুষ। ঘনিষ্ট দৃশ্যই এখন চতুরতা। লজ্জা নেই শরীরে।”

আরও পড়ুন: Ajker Rasifal 26 September: গ্রহরাজ বৃহস্পতির কৃপায় লক্ষীলাভ এই চার রাশির! কি আছে আজ কপালে জেনে নিন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।