লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Aishwarya-Salman: ঘনিষ্ঠতা বাড়ছে সলমন-ঐশ্বর্যর! গোপন তথ্য ফাঁস বাড়ির পরিচারিকার

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Aishwarya-Salman: একসময় তাদের নিয়ে বলিউডে চলতো মুখরোচক চর্চা। অ্যাওয়ার্ড ফাংশন থেকে বেড়াতে যাওয়া সব জায়গায় তাদের ছিল অবাধ বিচরণ। কিন্তু হঠাৎ করেই ভেঙে যায় তাদের প্রেম। প্রেমিকের বিরুদ্ধে শারীরিক অত্যাচারের অভিযোগ তুলেছিলেন নায়িকা। কথা হচ্ছে সালমান খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের ব্যাপারে। সঞ্জয় লীলা ভ্যানশালীর হাম দিল দে চুকে সানাম সিনেমা থেকেই তাদের দুজনের প্রেম পর্বে শুরু হয়েছিল।

ঐশ্বর্যকে নাকি পাগলের মতন ভালোবাসতেন সালমান। এদিকে ধর্ম বদলে সালমানের সাথী হতে চেয়েছিলেন ঐশ্বর্য নিজেও। এদিকে ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি আরো এক সম্পর্কে জড়িয়ে পড়েন সালমান। অভিনেত্রী সমী আলীর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। তখন বলিউডে নবাগত ছিলেন সমী। যদিও তার সঙ্গেও বেশি দিন সম্পর্ক টেকেনি ভাইজানের।

ঐশ্বর্য এবং সালমানের যে সম্পর্ক ছিল তা নিয়ে কখনোই তেমন বিতর্কে জড়াতে দেখা যায়নি সমিকে। সালমানের বাড়িতে নাকি তখন আনাগোনা ছিল ঐশ্বর্যর। বিষয়টাকে মোটেই ভালো চোখে দেখতে পারেননি সালমানের প্রাক্তন প্রেমিকা। তিনি বুঝতে পেরেছিলেন, ঐশ্বর্য এবং সালমানের মধ্যে ঘনিষ্ঠতা আরো বাড়ছে।

তিনি এই সম্পর্কে তৃতীয় ব্যক্তি হয়ে যেতে পারেন যে কোন মুহূর্তে। এদিকে অভিনেত্রী আরো বলেন সালমানের যে বিভিন্ন সম্পর্কে জড়ানো প্রবণতা ছিল এটা সঠিক। এটা জেনেই সম্পর্কে জড়িয়ে ছিলাম। হাম দিল দে চুকে সানাম সিনেমায় শুটিং চলার সময় সালমানকে ফোন করেন তিনি। কিন্তু সালমান ফোন ধরেননি। এরপর সঞ্জয়কে ফোন করেছিলেন তিনি।

WhatsApp Group Join Now

সঞ্জয় লীলা বনশালী তাকে বলেন সলমান শুটিং করছেন। সালমানের ফোন তুলে পরিচালক কেন কথা বলেছিলেন তা নিয়ে আজও দ্বন্ধে রয়েছেন সমী। এমনকি সেই সময় তার সাথে লিভইন সম্পর্কে ছিলেন সালমান। তার মাঝেই অভিনেত্রী বুঝতে পারেন, ঐশ্বর্য ও সালমান অনেকটাই কাছাকাছি চলে এসেছেন। তাই এই সম্পর্ক থেকে সরে যেতে হবে তাকে।

আরও পড়ুন: SBI-তে ১৫০০- এর বেশি কর্মী নিয়োগ! জানুন আবেদন পদ্ধতি সহ অন্যান্য তথ্য

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।