লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit Roy: আবারও ছোটপর্দায় ফিরছেন দর্শকদের প্রিয় উচ্ছেবাবু! কোন ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করছেন আদৃত?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Adrit Roy: একাধিক ধারাবাহিক এবং সিনেমায় অভিনয় করলেও তার পরিচিতি প্রাপ্তি হয় মিঠাই ধারাবাহিক থেকে। মিঠাইয়ের উচ্ছেবাবু হোক কিংবা দাদুর নাতি, আদৃতকে (Adrit Roy) ভুলতে পারেননি কেউই। মিঠাই ধারাবাহিক তাকে এনে দিয়েছে একাধিক পুরস্কার এবং সম্মান। এই ধারাবাহিক থেকে নিজের জীবন সঙ্গিনীকে পেয়ে গিয়েছেন তিনি। উচ্ছে বাবু কবে ফিরছেন ধারাবাহিকে তাই নিয়ে চলছিল নানান জল্পনা। অবশেষে এসে গিয়েছে সুখবর। খুব তাড়াতাড়ি আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন আদৃত রায়। মিঠাই ধারাবাহিক একটানা এক বছর পর্যন্ত টিআরপির প্রথম স্থান দখল করে নেয়।

পরিবার কেন্দ্রিক সেই ধারাবাহিকে আদ্রিত এবং সৌমিতৃসার কেমিস্ট্রি বেশ মন জয় করেছিল দর্শকদের। ৮-৮০ সকলেই ছিলেন ওই ধারাবাহিকের পোকা! ড্রয়িং রুমে আটটা বাজলেই টিভি চালিয়ে বসে পড়তেন সদল বলে। এদিকে ধারাবাহিক শেষ হতেই বড় পর্দায় সুযোগ পেয়ে যান সৌমি। অন্যদিকে আগেই বড় পর্দায় হাতে খড়ি হয়েছিল আদৃতের। তবে নায়িকার তুলনায় নাকি মোটেই তেমন সাফল্য পাননি আদ্রিত। তার মাঝে আবার সেরে ফেলেন বিয়ে। বিয়ের পরে ফিরেছিলেন কাজে। সেই কাজ নিয়ে নাকি চলছে জটিলতা।

পাগল প্রেমী ছবির কাজে ব্যস্ত থাকা অভিনেতা নাকি ঠিকঠাক পারিশ্রমিক পাচ্ছেন না। তাইতো প্রযোজনা সংস্থার সঙ্গে চলছে তার দরকষাকষি। শেষ পর্যন্ত বড়পর্দায় নয় ছোটপর্দায় নাকি আসতে চলেছেন তিনি। তাকে ছোট পর্দায় ফেরচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।নতুন ধারাবাহিকে নায়ক হিসেবে ফিরছেন তিনি জি বাংলায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার মাধ্যমে জি বাংলায় ফিরছেন আদ্রিত। যদিও এই ব্যাপারে অফিশিয়ালি কোন ঘোষণা করেননি তিনি। এমনকি এই ব্যাপারে তাকে প্রশ্ন করা হলে সাসপেন্স রেখে দিয়েছেন।

চলতি বছর অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে বিয়ে করেছেন আদৃত। তারপর সেরে ফেলেছেন হানিমুন। ফিরেছিলেন কাজে। এদিকে বিয়ের পরে চুটিয়ে কাজ করছেন নতুন বউ। কিন্তু বর কি বিয়ের পরে কাজ পাচ্ছেন না? সেই প্রশ্ন উঠেছিল বারবার। এবার নতুন কাজ হাতে নিয়েই ফিরছেন জ্যান্ত কার্তিক।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Karahi Mutton Recipe: গন্ধেই পাগল অবস্থা হবে, এভাবে মটন রান্না করলে চেটে খেতে হবে প্লেট! শিখে নিন কড়াই মটন তৈরির টেস্টি রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।