লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev: ‘জাস্টিস পাওয়ার জন্য বাংলার মানুষের সঙ্গে অবিচার করতে পারব না’… উৎসব প্রসঙ্গে আর কি বললেন তারকা সাংসদ দেব!

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Dev: আর জি কর ঘটনার প্রতিবাদে প্রথমে পথে না নামায় রোষের মুখে পড়েছিলেন অভিনেতা সাংসদ দেব (Dev)। বিদেশে ছুটি কাটিয়ে এসে নতুন ছবির ঘোষণা করেন তিনি আর তারপর আরো কটাক্ষের মুখে পড়তে হয় শাসকদলের সাংসদকে। বিদেশ থেকেই যদিও এই ঘটনার শোক প্রকাশ করেন তিনি এবং নিজের আসন্ন ছবির রিলিজ পিছিয়ে দেন।

এরপরে আরজিকর ঘটনার প্রতিবাদে রাস্তায় হাঁটেন দেব। যদিও তাতে লাগে রাজনৈতিক রং। তাকে বয়কট করার সিদ্ধান্ত নেন একাংশ দর্শকরা। তবে জীবন তো আর থেমে থাকে না তাই শিল্পী হিসেবে এবার নিজের দায়িত্ব পালন করছেন অভিনেতা। শ্রীজিৎ মুখোপাধ্যায় পরিচালিত দেব অভিনীত এবং প্রযোজিত ছবি মুক্তি পেতে চলেছে এবার পুজোতে।

উৎসবে ফিরছেন দেব:

ছবির টিজার রিলিজ করেছেন সকলেই। উৎসবে ফিরছি না মুখ্যমন্ত্রীর আহবানে সাড়া না দিয়ে উৎসব বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন অনেক শিল্পী রাই। তবে তার মধ্যে কোন কোন শিল্পী কেবলমাত্র পেটের টানে কাজে ফিরবেন বলে জানিয়েছেন। উৎসবে না ফেরার কথাই বলেছেন টেক্কার অন্যতম শিল্পী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার মাঝেই স্বস্তিকা থেকে রুক্মিণী দেব থেকে সৃজিত সকলেই এই ছবির টিজার রিলিজ করেছেন।

WhatsApp Group Join Now

প্রত্যেকের চরিত্রের ঝলক এসেছে সামনে। দুর্গোৎসব নিয়ে মুখ্যমন্ত্রীর উৎসবে ফেরার আহ্বানকে কটাক্ষ করেছেন বিভিন্ন পক্ষ অথচ সেই উৎসবের মধ্যেই ছবি রিলিজের ঘোষণা করেছেন দেব।এদিন এই প্রসঙ্গে তিনি বলেন বাংলার মানুষ তাকে সুপারস্টার বানিয়েছে কোন সরকার বানায়নি। এদিন দেব বলেন এত বছর ধরে যতগুলি ছবি তৈরি করেছি তার উপর নির্ভরশীল কয়েকশ মানুষ। এসব সিনেমার রিলিজ হলে পপকন বিক্রেতা থেকে বাদাম বিক্রেতা সকলেই খুশি হন।

কেউ কেউ হলের বাথরুম পরিষ্কার করেন তারাও যথেষ্ট উপকৃত হন। ছবি রিলিজ না করলে তারা কি করবে প্রশ্ন তুলেছেন দেব। প্রসঙ্গত টেক্কায় কিডন্যাপারের ভূমিকায় দেখা যাবে দেবকে। এই পৃথিবীতে সবচেয়ে বড় অপরাধ গরিব হওয়া তার মুখে শোনা গিয়েছে এই ডায়লগ। অন্যদিকে এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। আবার এই ছবিতে অন্যতম ভূমিকায় রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অনেক আগেই শুটিং সারা হয়ে গিয়েছে, এবার শুধু ছবি রিলিজের অপেক্ষায়।

আরও পড়ুন: Bank Holiday: এই সপ্তাহে কবে কবে বন্ধ থাকবে ব্যাংক? আগাম জেনে নিন; নচেৎ পড়তে হতে পারে অসুবিধায়

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।