লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Horoscope: শনির কৃপায় খুলে যাবে এই তিন রাশির জাতকের ভাগ্য! দেখে নিন আজকের রাশিফল

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope: শনিবার মানেই শনি দেবের কৃপা ভিক্ষার দিন। আজ ১৪ই সেপ্টেম্বর ভাদ্রমাসের শুক্লপক্ষের একাদশী তিথি পড়েছে। সেই সঙ্গে আজ ভাদ্র মাসের শেষ শনিবার। শনির কৃপাদৃষ্টি যে রাশির জাতকদের উপর পড়বে তাদের সামনে অর্থলাভ এবং সুখ সমৃদ্ধির রাস্তা খুলে যাবে। তবে শনিদেবের ক্রোধের সামনে পড়লেও জীবনে দুঃখ যন্ত্রণার ঢেউ আসতে পারে। সেরকমই আজকের রাশিফল দেখে জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা শনির কৃপাদৃষ্টি পেতে চলেছেন।

Today’s Horoscope For All Zodiac Sign:

মেষ :- এই রাশির জাতক জাতিকারা আজ পরিশ্রমের ভালো ফল পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা টাকা আজ ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। এছাড়াও কর্মসূত্রে দূরে কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে। নতুন সম্পত্তি যোগ হতে পারে। তবে আর্থিক পদক্ষেপ নেওয়ার আগে ভালো করে যাচাই করে নিতে হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

বৃষ :- বৃষ রাশির জাতক জাতিকাদের আজকে আর্থিক ভাবে ভালো যেতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। প্রেম জীবনে নতুন পর্যায়ে উন্নতি হতে পারে। এছাড়া কিছু গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। তবে জাতক জাতিকাদের উন্নত জীবন যাত্রায় মন দিতে হবে, পরিবার পরিজনদের সাথে সময় কাটানো ভালো হবে।

মিথুন :- আজকের রাশিফল অনুযায়ী এই জাতক জাতিকাদের আজ আর্থিক বিষয়ে চিন্তা ভাবনা করে এগোনো উচিত। কিছু বিষয় নিয়ে চিন্তা কাটবেনা। কর্মস্থলে টানাপোড়েনের মুখে পড়তে হতে পারে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসতে পরে। প্রিয় মানুষদের সান্নিধ্য লাভ হবে। প্রেমে আকর্ষণীয় কোনো ব্যক্তির প্রবেশ হতে পারে। এছাড়া পড়াশুনোর উন্নতি এবং দীর্ঘ ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

WhatsApp Group Join Now

কর্কট :- শিক্ষালাভে চমৎকার সফলতা আসতে পারে। জীবনে নতুন কিছু ঘটতে পারে। কর্মস্থলে পরিবেশ আপনার পক্ষে থাকবে। নতুন শুরুর জন্য আজকের দিনটি শুভ হবে।

সিংহ :- বাড়ি বা গাড়ি কেনার পক্ষে আজকের দিনটি অতীব শুভ হবে। সম্মান লাভের যোগ রয়েছে। পারিবারিক পরিবেশে সুখ শান্তি বিরাজ করবে। একাডেমিক কাজের অবহেলা ঝামেলা বাড়াতে পারে। কর্মযোগে বেড়ানোর সুযোগ আসতে পারে। এছাড়া শিক্ষার্থীদের সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

কন্যা :- আজকের দিনটি এই রাশির জন্য খুব একটা ভালো না হতে পারে। স্বাস্থ্য ভালো না থাকার সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে নজর দিন। কর্মস্থলে নিজের ভাবমূর্তি বজায় রাখতে হবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরিক্ষায় ভালো ফল করতে পারে। এছাড়া বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

তুলা :- স্বাস্থ্য অবনতি হতে পারে। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে। পুরানো কোনো বন্ধুর সাথে দেখা হওয়ার যোগ রয়েছে। ভ্রমণের সুযোগ হতে পারে। নিজের অনুভূতি গুলো সীমাবদ্ধ করে ফেলতে হবে।

বৃশ্চিক :- পড়ুয়াদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। সন্তানের উন্নতি হতে পারে। হার্টের সমস্যা হতে পারে। পারিবারিক সুখ শান্তির কম হবেনা। খেলার সাথে যুক্ত ব্যক্তিদের দিন ভালো হবেনা।

ধনু :- কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। সন্তানের শিক্ষায় দুশ্চিন্তা ডেকে আনতে পারে। অতিথি আগমনের যোগ রয়েছে। চাকরিতে বাধা আসতে পারে। জীবন সঙ্গীর সাথে ছোট ঝামেলায় জড়িয়ে পড়ার যোগ রয়েছে।

মকর :- তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। কর্মক্ষেত্রে সুনাম পাওয়ার সম্ভাবনা আছে। অতিথি আসার যোগ রয়েছে। ব্যবসায় ঝুঁকি নেওয়া থেকে বেঁচে চলতে হবে। পায়ের সমস্যায় ভোগান্তি হতে পারে।

কুম্ভ :- শিল্পীদের জন্য ভালো সময়। পড়াশুনায় আগ্রহ জন্মাতে পারে। বাড়তি উপার্জনের সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মজীবনে চাপ যাবে, তবে শেষে সাফল্যের দেখা মিলবে।

মীন :- আয় ও ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা মাতার সহিত বিবাদের আশঙ্কা রয়েছে। বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপুর্ণ ক্ষেত্রে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার সুযোগ আসতে পারে। পেটের সমস্যায় ভুগতে হতে পারে।

আরও পড়ুন: Nandini Didi: “আমি চিটিংবাজ নই” হুংকার নন্দিনী দিদির! কেনো রেগে গেলেন? জানুন বিশদে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।