লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kon Se Aalor Swapno Niye: ‘শুরুর বয়স, আর স্বপ্নের সীমানা হয়না’.. সম্পূর্ণ ভিন্ন স্বাদের গল্প নিয়ে ছোট পর্দায় আসছে তথাগত-পায়েলের নতুন মেগা!

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Kon Se Aalor Swapno Niye: বর্তমানে সকল ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ করে থাকে টিআরপি। টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে না পারলে অচিরেই বন্ধ হয়ে একের পর এক নতুন ধারাবাহিক। আর সেই সব জায়গা দখল করে আরও একঝাঁক নতুন মেগা। প্রেম, বিয়ে, কূটকচালি আর পরকীয়া বাংলা সিরিয়ালের গল্পগুলি এখন যেন একই ছকে বাঁধা। তবে এবার চেনা গণ্ডি থেকে বেরিয়ে দর্শকদের সম্পূর্ণ নতুন ধরনের গল্প উপহার দিচ্ছেন তথাগত মুখার্জি ও পায়েল দের জুটি। গল্পে পায়েলের চরিত্রের নাম আলোলিকা আর রুদ্র হিসাবে দেখা যাবে তথাগত মুখার্জিকে। ধারাবাহিকের প্রথম প্রোমো ইতিমধ্যেই মন জিতে নিয়েছে দর্শকেরা।

কানাঘুষো শোনা যাচ্ছিল ছোট পর্দায় জুটি বাঁধতে চলেছেন পায়েল ও তথাগত। এবার তা সত্যি হল। একই ছকে বাঁধা ধারাবাহিক থেকে একটু আলাদা এই গল্প। বড়লোক বাড়ির গৃহবধূর সহজ সরল জীবন আর মনে কিছু করে দেখানোর স্বপ্ন, এই নিয়েই আবর্তিত হবে ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’। শুরুর আগেই স্টোরি লাইন দর্শকদের দৃষ্টি আকর্ষণে সক্ষম হয়েছে।

প্রোমোতে দেখা গিয়েছে শহরের এক নামি সংবাদপত্র ‘সূর্যোদয় পত্রিকা’র মালিক উদয়ন সিংহ রায়ের ছেলের বৌ আলোলিকা। স্বামী রুদ্রও একটি ব্যাঙ্কে উচ্চ পদে কর্মরত। কোনো অভাব না থাকলেও নিজের মত করে কিছু করার স্বপ্ন ছিল আলোলিকার।

তাই সংসারের জন্য বাঁচতে গিয়ে যখন সে হাঁপিয়ে যায় তখন সিদ্ধান্ত নেয়, নতুন করে কিছু শুরু করার। পড়াশোনায় বিশাল ডিগ্রি বা ইংরেজি বলার তেমন দক্ষতা না থাকলেও রান্নার কাজে সে বেশ পটু। নিজের এই ক্ষমতাকে কাজে লাগিয়েই বড় খাবারের ব্যবসা তৈরির স্বপ্ন দেখে সে। কিন্তু তাঁর স্বপ্নের পথে বাঁধা হয়ে দাঁড়ায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা।

WhatsApp Group Join Now

একটি পিঠে পুলির স্টল দিলে তাঁর শ্বশুরমশাই হাজির হয়ে না জানিয়ে সব খাবার কিনে নেয়। খুশি হয়ে সে বাড়ি ফিরে দেখে নিজের শ্বশুরই সব খাবার কিনে এনেছে। আর বাড়ির চাকরকে দিয়ে সেগুলো ডাস্টবিনে ফেলানো হচ্ছে। অভিযোগ বাড়ির মান সন্মান ধুলোয় মিশিয়ে দিচ্ছে সে। নিজের ব্যবসার স্বপ্ন পূরণ করতে পারবে কি সে?

গল্পের ট্যাগলাইনেই রয়েছে ‘শুরুর বয়স, আর স্বপ্নের সীমানা হয়না!’ প্রোমো দেখেই এই ধারাবাহিকের ফ্যান হয়ে গিয়েছেন দর্শকদের। খুব শীঘ্রই সান বাংলায় আসতে চলেছে এই মেগা। তবে কবে থেকে শুরু হবে বা কখন সম্প্রচার হবে এই মেগা সেই বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: Kolkata To Digha Helicopter Service: দীঘা যাওয়া হবে আরও সহজ! শুরু হচ্ছে হেলিকপ্টার পরিষেবা; কত ভাড়া পড়বে? জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।