লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Horoscope: কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে আজকের দিনটি! চোখ রাখুন আজকের রাশিফলে

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope: আজ শুক্রবার। আজ কিছু রাশির জাতক-জাতিকারা আর্থিক দিক থেকে লাভবান হবেন। কেউ কাজের সূত্রে ভ্রমনে যেতে পারেন। আবার কেউ বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার ভাগ্যে কি রয়েছে? জানতে এক নজরে দেখুন আজকের রাশিফল

Today’s Horoscope For All Zodiac Sign:

মেষ: এই রাশির জাতক জাতিকাদের আজকের দিনে লেনদেনের বিষয়ে সতর্ক থাকতে হবে। পারিবারিক জীবনে সতর্কতা অবলম্বন করতে হবে। বাড়িতে একটি নতুন গাড়ি আনতে পারেন। কোন ব্যাংক, ব্যক্তি বা প্রতিষ্ঠান থেকে টাকা ধার করার কথা ভেবে থাকলে সহজেই তা পেয়ে যাবেন। বাবার কাছ থেকে ব্যবসার বিষয়ে পরামর্শ নিতে পারেন। রাজনীতিতে যোগ দিলে ভালো হবে। শ্বশুরবাড়ির কারও সঙ্গে ঝগড়া হতে পারে। চাকরি পরিবর্তনের বিষয়ে ভাবনা চিন্তা করে সিদ্ধান্ত নিতে হবে।

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ইতিবাচক ফল দেবে। নিজের স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন এবং সাহচর্য পাবেন। কোনো কাজে কিছু অসুবিধার সম্মুখীন হলে আজ তা দূর হয়ে যাবে। বাবার সঙ্গে কোনো কাজের ব্যাপারে কথা বলতে পারেন। সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে বিবাদ দেখা দেবে। আজ কোনো কিছু নিয়ে বেশ চিন্তিত থাকবেন। অচেনা কিছু মানুষের থেকে দূরত্ব বজায় রাখতে হবে।

মিথুন: আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। নিজের কথাবার্তা ও আচরণ নিয়ন্ত্রণ করতে হবে। সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে আইনি মামলা চললে আজ তাতে বিজয়ী হবেন। ভাই ও বোনেদের পূর্ণ সমর্থন পাবেন। আজ কিছু ইচ্ছা পূরণ হতে পারে। কোনো প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হলে ধৈর্য ধরে রাখতে হবে। আজ মনে কিছু বিভ্রান্তি থাকবে।

WhatsApp Group Join Now

কর্কট: আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। কাজে তাড়াহুড়ো না করাই ভালো। কর্মক্ষেত্রে কিছু সদস্য আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে। একটু নতুন বাড়ি, গাড়ি বা দোকান কিনতে পারেন। পরিবারের কোনো সদস্যের কথায় খারাপ লাগতে পারে। বন্ধুদের সঙ্গে মজার সময় কাটাবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। কাজের ব্যাপারে পরিবারের কোনো সদস্যের সঙ্গে আজ কথা বলতে পারেন।

সিংহ: এই রাশি জাতক-জাতিকাদের জীবনে আজকের দিনটি ইতিবাচক ফল বহন করে আনবে। সামাজিক ক্ষেত্রে নতুন মানুষের সঙ্গে যোগাযোগ হবে। পরিবারের কাছ থেকে সারপ্রাইজ উপহার পেলে অত্যন্ত খুশি হবেন। মা কোনো অনুরোধ করলে তা যথাসময়ে পূরণ করতে হবে। চারপাশে বসবাসকারী লোকদের থেকে দূরত্ব বজায় রাখাই শ্রেয়। তাড়াহুড়ার কারণে কাজে কিছু ভুল হতে পারে। প্রেমময় জীবনযাপন করা মানুষের মধ্যে নতুনত্ব আসবে।

কন্যা: এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি লাভজনক সুযোগ নিয়ে আসতে চলেছে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সম্মান বৃদ্ধি পাবে। আয়ের পরিকল্পনাগুলিতে গভীর মনোযোগ দেওয়া উচিত। পরিবারের লোকেদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বাড়ির সাজসজ্জার জন্য ভাল পরিমাণ অর্থ ব্যয় করবেন। সন্তান নতুন চাকরি পেতে পারে। কর্মজীবনে ভালো উত্থান দেখতে পাবেন।

তুলা: আজকের দিনটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বেশ ভালো যাচ্ছে। কিছু নতুন পরিচিতি থেকে আজ উপকৃত হতে পারেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা বড় পদ পাবেন। আজ কিছু নতুন শত্রু দেখা দিতে পারে। দীর্ঘদিন ধরে কোনো কাজ নিয়ে চিন্তিত থাকলে তাও সম্পন্ন হতে পারে। কারও কাছ থেকে অর্থ সংক্রান্ত কোনও সহায়তা নিতে চাইলে সহজেই তা পেয়ে যাবেন। ব্যবসার ব্যাপারে কোনো তাড়াহুড়ো এড়াতে হবে। শিক্ষার্থীরা পড়ালেখায় কিছু সমস্যার সম্মুখীন হলে আজ তার দূর হয়ে যাবে।

বৃশ্চিক: আজকের দিনটি এই রাশিচক্রের জাতক জাতিকাদের সম্মান বৃদ্ধি করতে চলেছে। আজ সিনিয়র সদস্যদের কথায় মনোযোগ দিতে হবে। স্ত্রীর সঙ্গে কিছু বিবাদ হলে তা সমাধান করতে হবে।পিতামাতার আশীর্বাদে যে কোনও অমীমাংসিত কাজ আজ শেষ হবে। আত্মীয়দের সে কথা বলার আগে সাবধানতা অবলম্বন করতে হবে। যারা বিদেশে পড়াশোনা করতে চান তারা আরও ভাল সুযোগ পেতে পারেন।

ধনু: আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য সুখে ভরপুর হতে চলেছে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। প্রেমের সম্পর্কে থাকা ব্যক্তিরা কোনও বিষয় নিয়ে তাদের সঙ্গীর সঙ্গে তর্ক করতে পারেন। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করা আজ ভাল হবে। যে কোনো কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলতে হবে। পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। ব্যবসায়িক কাজে কোথাও বাইরে যেতে হতে পারে। ডায়েটে পরিবর্তনের কারণে লিভার সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

মকর: আজ তাড়াহুড়ো করে এবং আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়।সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সন্তানের আচরণে কিছু পরিবর্তন হতে পারে, যা আপনাকে বেশ সমস্যায় ফেলবে। সহকর্মীদের কথার বিরোধিতা করা আজ এড়িয়ে চলতে হবে। বন্ধুদের সাথে মজার কিছু সময় কাটাবেন।

কুম্ভ: আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র ফল দেবে। কোনো টাকা হারিয়ে গেলে আজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কোনো কাজ শুরু করার কথা ভাবতে পারেন। শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে।কোনো সম্পত্তি ক্রয় করতে গেলে তার স্থাবর এবং অস্থাবর দিকগুলি স্বাধীনভাবে পরীক্ষা করতে হবে।

মীন: আজকের দিনটি আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার জন্য একটি দিন হবে। কারো প্রভাবে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। কোনো পারিবারিক সমস্যা নিয়ে বাবার সঙ্গে কথা বলতে হবে। শিক্ষার্থীরা তাদের কাজে সমস্যায় পড়লে তার সমাধান হবে। মায়ের পা সংক্রান্ত কোনো সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের ভাই ও বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের কোনো সদস্যকে প্রতিশ্রুতি দিতে পারেন।

আরও পড়ুন: Gold Silver Price: লক্ষ্মীবারে কমলো সোনার দাম, সস্তা হলো সোনা! কত কমলো জানুন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।