লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

RG Kar Incident: রাতে ঘুম হচ্ছে না..’ এবার আরজি কর কাণ্ড নিয়ে মুখ খুললেন মৌসুমী চট্টোপাধ্যায়

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

RG Kar Incident: এবার আর জি কর কান্ড নিয়ে জনসম্মুখে মুখ খুললেন খ্যাতনামা অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। গোটা দেশ যখন আরজিকার কাণ্ড নিয়ে উত্তাল একের পর এক প্রতিবাদ মিছিল তার সাথে সুপ্রিম কোর্টে চলছে, আরজিকর কান্ডের শুনানি। সঠিক বিচারের দাবিতে দিনের পর দিন সাধারণ জনতা থেকে ডাক্তার সবাই নামছেন রাস্তায়। সাধারণ জনগণ থেকে শিল্পী অভিনেতা অভিনেত্রী সকলেই এই বিষয়ে নিজেদের মতামত ব্যক্ত করেছেনএবং রাস্তায় প্রতিবাদ মিছিল দেখা গেছে অনেককেই।

এরমধ্যেই টিভি নাইন বাংলায় আরজিকর কান্ড নিয়ে নিজের মতামত ব্যক্ত করলেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। নায়িকা দীর্ঘ বছর অভিনয় ও একের পর এক হিট সিনেমার জন্য পরিচিত। শুধু বাংলা নয় হিন্দি ইন্ডাস্ট্রিতেও তিনি প্রচুর সিনেমা করেছেন এবং প্রত্যেকটি একের পর এক হিট। বর্তমানে তিনি দীর্ঘদিন পরে বাংলায় একটি মুভি করতে চলেছেন যার নাম ‘আড়ি’। নতুনই আগত সিনেমাটিতে নিজের চরিত্রের সঙ্গে নিজের বাস্তব জীবনে যথেষ্ট মিল পেয়েছেন বলেই এই চরিত্রে অভিনয় করেছেন বলেই জানিয়েছেন অভিনেত্রী।

টিভি নাইন বাংলাকে আর জি কর কাণ্ড নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘রাতে ঘুম হচ্ছে না। সারা দিন আর জি কর কাণ্ড ছাড়া আর কিছু নিয়ে ভাবছি না।’ মৌসুমী হাতজোড় করে অনুরোধ করেন বিচার না হওয়া পর্যন্ত যেন আন্দোলনকারীরা রাস্তা না ছাড়েন। এই ঘটনার দ্রুত বিচার চান তিনি।

নিজের অভিনয় দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী এবং আজও তিনি বলিউড বা টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ও প্রাচীনতম। প্রসঙ্গত, কিছু বছর আগেই। তাকে দেখা গেছিল ‘পিকু’ সিনেমার একটি ছোট চরিত্রে, যেখানে কিন্তু তিনি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পিছপা হননি।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Gas Cylinder: এবার রান্নার গ্যাস সিলিন্ডার মিলবে মাত্র ৪৫০ টাকায়; জানুন কীভাবে?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।